• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
কুতুবদিয়ায় প্রাতিষ্ঠানিক ডেলিভারি নিশ্চিত করনে ইউনিয়ন পরিবার পরিকল্পনার সভা অনুষ্ঠিত ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি জিপিএ-৫ অর্জনে উপজেলা পর্যায়ে শীর্ষস্থানে আবারও কুতুবজোম দাখিল মাদ্রাসা ইউরোপ প্রবাসী মাদক ব্যবসায়ী রফিক হায়দার ও মোর্শেদের কল রেকর্ড ফাঁস লোহাগড়ায় আ.লীগ নেতা মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল গুলিতে নিহত মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মহেশখালীতে শান্তিপূর্ণ ভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন, জয়নাল চেয়ারম্যান নির্বাচিত পতেঙ্গায় প্রশিক্ষণ যুদ্ধ বিমান বিধ্বস্ত হয়ে পাইলট নিহত কুতুবদিয়া উপজেলা নির্বাচন সম্পন্ন,বিজয়ী হলেন যারা মুজিবুর রহমানকে ৮ হাজার ৭ শত ৩৬ ভোটে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান হলেন গরীবের বন্ধু আবছার : রোমেনা ও রশিদ মিয়া ভাইস চেয়ারম্যান

বাংলাদেশের সংগীতাকাশে নিশুর উজ্জ্বল সম্ভাবনা

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১

বিনোদন প্রতিবেদক :
অবসরে গান আর কবিতা লিখে করোনাকালীন সময় কাটচ্ছেন চট্টগ্রামের তুখোড় মেধাবী গীতিকার -কবি কাজী শারমিন নাহার নিশু।
গান লেখার স্বল্প সময়ে ছড়িয়ে পড়ছে তার সুনাম।
অমিত সম্ভানাময়ী নিশু গীতিকার হিসেবে নতুন হলেও তার লেখা প্রত্যেকটি গান শ্রুতাদের হ্নদয় ছুঁয়েছে। একই সাথে নিশুর কবিতাও জয় করছে পাঠকদের মন।
অবিনাশী প্রেমের বিরহ বিচ্ছেদ আর করোনা নিয়ে সাম্প্রতিক সময়ে নিশুর লেখা কয়েকটি গান এখন ভাইরাল হয়েছে।
,বাংলাদেশের সংগীত াকাশে গীতিকার নিশু বলতে গেলে উজ্জ্বল নক্ষত্র।
পর্যাপ্ত পৃষ্ঠপোষকতা পেলে তার লেখা কবিতা গান সহ সব প্রকার লেখা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের অতি মুল্যবান সম্মাননা আনতে পারে।
জানাগেছে,গীতিকার -কবি নিশু চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার তিন নং রায়পুর ইউনিয়নের এক সম্ভ্রান্ত সৈয়দ মনু মিয়াজির বংশে জন্ম লাভ করেন। মেঝ ভাইয়ের লেখালেখিতে অনুপ্রানিত হয়ে তার লেখালেখির শুরু ক্লাস নাইন থেকে।
জীবনের প্রথম লেখা কবিতা ইচ্ছে করে চট্টগ্রামের হাজী মহসিন কলেজের অনার্স বার্ষিক ম্যাগাজিন ছাড়াও তার লেখা বহু কবিতা বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে।
নিশু জানান,আমি ২০২১ সালের শুরুর দিকে গান লিখায় মনোনিবেশ করেছি।
মুজিব শতবর্ষে আমার লেখা দুটি গান বাজারে আসার কথা থাকলেও করোনার কারনে সম্ভব হয়নি।
জাতির জনকে নিয়া লেখা গান দুটি শীঘ্রই বাজারে আসবে ইনশাআল্লাহ।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১০:০৩)
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)