• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

টেকনাফ পৌর মেয়র হতে বদির পায়ে ধরে শুক্কুর সিআইপির জনসংযোগ : ভোটারদের সাড়া

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়তে আনুষ্ঠানিক ভাবে জনসংযোগ শুরু করে দিয়েছেন উখিয়া টেকনাফের সাবেক এমপি আবদু রহমান বদির ছোট ভাই বিশিষ্ট ব্যাবসায়ী আবদু শুক্কুর সিআপি।
গত শুক্রবার ও এর আগে থেকেই তিনি নির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকা মার্কার প্রার্থী হওয়ার তৎপরতা শুরু করেন।
টেকনাফ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি দলের এমপি পরিবারের সন্তান ছাড়াও আবদু শুক্কুর সিআইপি প্রয়াত দানবীর ও উপজেলা চেয়ারম্যান এজাহার মিয়া কোম্পানির ছেলে।
ব্যাক্তিগত জীবনে সদা হাসোজ্জল ও পরোপকারী হিসেবে মরহুম বাবা এজাহার কোম্পানি ও বড় ভাই এমপি বদির চেয়ে পৌর এলাকার তার রয়েছে আলাদা সুনাম।
সবমিলিয়ে নির্বাচন না আসতেই টেকনাফ পৌরসভার হাট বাজার অলি গলি ও চায়ের দোকানে বর্তমানে চলছে শুক্কুর সিআইপি কে নিয়ে জল্পনা কল্পনা।
ভোটারা শুরু করে দিয়েছেন আগাম হিসেবে নিকেশ।
কেউ কেউ বলছেন, টেকনাফের জনপ্রিয় রাজনৈতিক নেতা এজাহার কোম্পানির সন্তানদের মধ্যে শুক্কুর এর মত বড় মনের একটি সন্তান ও নেই।
তার পৌর মেয়র বা জনপ্রতিনিধি হওয়ার প্রয়োজন আরও আগে ছিল।
সুতরাং দলীয় প্রতীক বা অন্য যে কোন প্রতিকে নির্বাচন করলে তার জিতার সম্ভাবনা বেশি।
খোঁজ নিয়ে জানাগেছে,নিজেকে পৌর মেয়র প্রার্থী হিসেবে ফেইসবুক স্ট্যাটাস,দান খয়রাত,খেলাধুলা সহ সামাজিক নানা কর্মকাণ্ডে আবদু শুক্কুর সিআইপি এখন টক অব দ্যা টেকনাফ।
পৌরবাসীও কৌতূহলের সাথে তার ডাকে সাড়া দিচ্ছেন।
শুক্রবার তিনি পায়ে ধরে ভাই আবদুর রহমান বদির দোয়া চেয়ে বেশ কয়েকটি এলাকায় জনসংযোগ করেন।
এসময় তার সাথে প্রচুর ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও ভোটার উপস্থিতি ছিলেন।
সকলের প্রত্যাশা এবার বদির ভাই শুক্কুরই হবেন টেকনাফ পৌরসভার মেয়র।
সেখানে তার কোন বিকল্প নেই।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন