• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
প্রচন্ড খড়তাপে পুড়ছে প্রাণী,মরছে মানুষ,*ছড়িয়ে পড়ছে রোগব্যাধী *বিশুদ্ধ পানির সংকট জেলে সেজে সাড়ে ১২ লাখ  ইয়াবার চালান জব্দ করল চকরিয়া থানার পুলিশ আলহাজ্ব আমির হোসেন কোম্পানি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মাদ্রাসা কমিটির সভাপতি নির্বাচিত টেকনাফের আলোচিত ভূট্টো হত্যা মামলার পলাতক আসামীরা মহড়া দিচ্ছে এলাকায়, মামলা তুলে নিতে হুমকি ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই

টেকনাফ পৌর মেয়র হতে বদির পায়ে ধরে শুক্কুর সিআইপির জনসংযোগ : ভোটারদের সাড়া

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়তে আনুষ্ঠানিক ভাবে জনসংযোগ শুরু করে দিয়েছেন উখিয়া টেকনাফের সাবেক এমপি আবদু রহমান বদির ছোট ভাই বিশিষ্ট ব্যাবসায়ী আবদু শুক্কুর সিআপি।
গত শুক্রবার ও এর আগে থেকেই তিনি নির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকা মার্কার প্রার্থী হওয়ার তৎপরতা শুরু করেন।
টেকনাফ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি দলের এমপি পরিবারের সন্তান ছাড়াও আবদু শুক্কুর সিআইপি প্রয়াত দানবীর ও উপজেলা চেয়ারম্যান এজাহার মিয়া কোম্পানির ছেলে।
ব্যাক্তিগত জীবনে সদা হাসোজ্জল ও পরোপকারী হিসেবে মরহুম বাবা এজাহার কোম্পানি ও বড় ভাই এমপি বদির চেয়ে পৌর এলাকার তার রয়েছে আলাদা সুনাম।
সবমিলিয়ে নির্বাচন না আসতেই টেকনাফ পৌরসভার হাট বাজার অলি গলি ও চায়ের দোকানে বর্তমানে চলছে শুক্কুর সিআইপি কে নিয়ে জল্পনা কল্পনা।
ভোটারা শুরু করে দিয়েছেন আগাম হিসেবে নিকেশ।
কেউ কেউ বলছেন, টেকনাফের জনপ্রিয় রাজনৈতিক নেতা এজাহার কোম্পানির সন্তানদের মধ্যে শুক্কুর এর মত বড় মনের একটি সন্তান ও নেই।
তার পৌর মেয়র বা জনপ্রতিনিধি হওয়ার প্রয়োজন আরও আগে ছিল।
সুতরাং দলীয় প্রতীক বা অন্য যে কোন প্রতিকে নির্বাচন করলে তার জিতার সম্ভাবনা বেশি।
খোঁজ নিয়ে জানাগেছে,নিজেকে পৌর মেয়র প্রার্থী হিসেবে ফেইসবুক স্ট্যাটাস,দান খয়রাত,খেলাধুলা সহ সামাজিক নানা কর্মকাণ্ডে আবদু শুক্কুর সিআইপি এখন টক অব দ্যা টেকনাফ।
পৌরবাসীও কৌতূহলের সাথে তার ডাকে সাড়া দিচ্ছেন।
শুক্রবার তিনি পায়ে ধরে ভাই আবদুর রহমান বদির দোয়া চেয়ে বেশ কয়েকটি এলাকায় জনসংযোগ করেন।
এসময় তার সাথে প্রচুর ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও ভোটার উপস্থিতি ছিলেন।
সকলের প্রত্যাশা এবার বদির ভাই শুক্কুরই হবেন টেকনাফ পৌরসভার মেয়র।
সেখানে তার কোন বিকল্প নেই।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৮:৫৭)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)