• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ২৫০ কোটি টাকার মেঘা প্রকল্পের কাজ এগিয়ে চলছে দ্রুত

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় সমুদ্র কন্যা কক্সবাজার শহরের ব্যস্ততম সড়ক হলিডের মোড় হইতে বাসটার্মিনাল পর্যন্ত রাস্তা প্রসস্থ করে একটি উন্নত মানের টেকসই রাস্তা কক্সবাজার বাসী কে উপহার দেওয়ার জন্য উন্নয়নকর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল অব. ফোরকান আহমদ মহোদয়ের নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের আগে কাজ শেষ করার জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন,মেগা প্রকল্পের নিয়োজিত কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সকল স্তরের প্রকৌশলী বৃন্দ।


কক্সবাজার কউকের অস্থায়ী নিজস্ব কারখানায় তৈরীকৃত বাসাবাড়ির ময়লা পানি নিশঙ্কাসনের জন্য ব্যবহৃত আরসিসি পাইপ বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ (বুয়েট) এর টেস্টে ১০০% সফল।ফোরকান আহমদ মহোদয় জানান সবাই আন্তরিক ভাবে সহযোগিতা করলে নির্দিষ্ট সমযের মধ্যে কক্সবাজারবাসীর পেয়ে যাবে এক আধুনিক উন্নত মানের রাস্তা,ফোরকান আহমদ মহোদয়ের এমন সৎ নিষ্টা কক্সবাজার বাসীর কাছে স্মরনীয হয়ে থাকবে এমনটাই জানান পথচারীরা
তারা আরো জানান ফোরকান স্যারের নেতৃত্বে কক্সবারের এই উন্নয়ন সফল হলে নিশ্চয়ই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি সাধারন মানুষের আস্তাবাড়বে।কক্সবাজারে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সবার উৎসাহ এবং সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন