• শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঢাকাস্থ শিয়ালকাঠী ইউনিয়ন কল্যাণ সমিতি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সমুদ্র নগরী কক্সবাজারে পর্যটকের নিরাপত্তায় কক্স-ক্যাব এমপি আনার খুন: যা উল্লেখ আছে মামলার এজাহারে এমপি আনারকে হত্যা, মরদেহ উদ্ধার আজ কক্সবাজারের অবিসংবাদিত নেতা জিএম রহিম উল্লাহর মৃত্যুবার্ষিকী, সম্পাদকের শ্রদ্ধা নির্বাচনী সংঘর্ষে নিহত হয়েছেন পোকখালীর এক কর্মী সমর্থক চকরিয়ায় সাঈদি, পেকুয়ায় রাজু ও ঈদগাঁওতে তালেব চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম টেকনাফে আইন শৃংখলা কমিটির সভায় : নির্বাচনকে সামনে রেখে আইন শৃংখলা নিয়ন্ত্রণ রাখুন; ইউএনও আদনান সাগরে ৬৫ দিন মাছ আহরণ বন্ধ, দুশ্চিন্তায় জেলেরা

কোটি টাকা ফেরত দিলেন সুপ্ত বড়ুয়া

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

নেপালে কুড়িয়ে পাওয়া ১ লক্ষ ডলার ও পাসপোর্টসহ ব্যাগ ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন সুপ্ত ভূষণ বড়ুয়া। তিনি বাংলাদেশ বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও কক্সবাজারের রামুর সন্তান।

১৫ নভেম্বর সকাল ১০টার দিকে ত্রিভূবন আন্তর্জাতিক বিমান বন্দরে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সুপ্ত ভূষণ বড়ুয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল নেপাল সফর শেষে গতকাল ফেরার পথে বিমান বন্দরে ছোট একটি ব্যাগ কুড়িয়ে পায়। তাৎক্ষনিক ইমিগ্রেশন পুলিশের মাধ্যমে ব্যাগটির প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে ব্যাগ হারানো ওই ব্যক্তি হংকংয়ের নাগরিক বলে জানা গেছে। তার ব্যাগে ১ লক্ষ ডলার এবং পাসপোর্ট ছিল সে বিষয়টিও নিশ্চিত করেন।

পরে সে ডলার ও পাসপোর্টসহ ব্যাগটি ফিরে পেয়ে বাংলাদেশী নাগরিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ২:৫৪)
  • ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)