• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

বস্তুনিষ্ট গণমাধ্যম এবং সাংবাদিকরা রাষ্ট্রের সম্পদ : আবুল হোসেন মজুমদার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

দ্বীপ টিভির ” আলোচনা ও মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি বাবিসাস সভাপতি, জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য আবুল হোসেন মজুমদার বলেছেন, সত্য সংবাদ পরিবেশ ও মানুষের উপকারের চেয়ে বড় ইবাদত আর নেই।


এতে করে সমাজ ও দেশের উন্নয়নের পাশাপাশি নিজের এবং পরিবারের উন্নতি ও সম্ভব।
একই সাথে দেশপ্রেমিক গণমাধ্যম ও সাংবাদিকরা হচ্ছেন রাষ্ট্রের অতন্দ্র প্রহরী।
শনিবার ১৬ জানুয়ারি কক্সবাজার শহরের হোটেল আল আমিন দ্বীপ টিভির অফিসে আয়োজিত এক আলাচনা ও মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন।
বর্নাঢ্য আয়োজনে অনুষ্ঠিত উক্ত
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন দ্বীপ টিভির চেয়ারম্যান মোঃ আবদুস সামাদ রুবেল, বিশেষ অতিথি ছিলেন রেডিও স্বদেশ ও স্বদেশ টিভির চেয়ারম্যান আরজে সাইমুর রহমান ও দৈনিক কক্সবাজার বানী ও দৈনিক জনতারবানী পত্রিকার সম্পাদক আলোচিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দ্বীপ টিভির ব্যবস্থাপনা পরিচালক মো: রেজাউল হোসেন পলাশ, পরিচালক আলেয়া বেগম,বার্তা সম্পাদক আসিফুজ্জামান,দ্বীপ টিভির এই মত বিনিময় সভায় চট্টগ্রাম বিভাগের বিপণন কর্মকর্তা আবদুল হান্নান, কক্সবাজার জেলা প্রতিনিধি রফিক উদ্দিন, চকোরিয়ার বিশেষ প্রতিনিধি সুমন কান্তি দাস, চকরিয়া প্রতিনিধি মোহাম্মদ নোমান শিবলী, মোস্তাক আহমেদ, চট্টগ্রাম জেলা প্রতিনিধি আব্দুল হামিদ, মোঃ আলমগীর হোসেন, কক্সবাজারের বিশেষ প্রতিনিধি মোঃ রাশেদুল ইসলাম রানা, মোঃ সাইফুল ইসলাম সোহাগ, শহিদুল ইসলাম, আবুল হাশেম, চট্টগ্রাম জেলা প্রতিনিধি জিয়াউল হক, দক্ষিণ চট্টগ্রামের জেলা প্রতিনিধি মোহাম্মদ রফিক।
সভায় সভাপতিত্ব করেন সঞ্জীত দাশ।
সভার শুরুতে অথিতিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন আয়োজরা।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন