• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
প্রচন্ড খড়তাপে পুড়ছে প্রাণী,মরছে মানুষ,*ছড়িয়ে পড়ছে রোগব্যাধী *বিশুদ্ধ পানির সংকট জেলে সেজে সাড়ে ১২ লাখ  ইয়াবার চালান জব্দ করল চকরিয়া থানার পুলিশ আলহাজ্ব আমির হোসেন কোম্পানি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মাদ্রাসা কমিটির সভাপতি নির্বাচিত টেকনাফের আলোচিত ভূট্টো হত্যা মামলার পলাতক আসামীরা মহড়া দিচ্ছে এলাকায়, মামলা তুলে নিতে হুমকি ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই

কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ইমরানুল হক আযাদ:
আপডেট : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"tilt_shift":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

ইমরানুল হক আযাদ-কুতুবদিয়া :

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার ৩নং লেমশীখালী ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে শাহিদা আক্তার (১১) ও রাকিব হাসান (৬) নামে একই পরিরের দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শাহিদা আক্তার ও রাকিব হাসান ইউনিয়নের নয়াঘোনা এলাকার দিনমজুর পিতা দিদারুল ইসলামের পুত্র ও মেয়ে। আজ ৪ এপ্রিল (বৃহস্পতিবার) বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানা যায়, প্রতিদিনের মতো শাহিদা আক্তার ও রাকিব হাসান বসত বাড়ির পাশে উঠোনে খেলতে যায়।পরিবারের লোকজন অন্য কাজে ব্যস্ত থাকায় দীর্ঘক্ষণ তাদের শিশুদের দেখতে না পেয়ে খুঁজতে মরিয়া হয়ে যান।পরে আশেপাশের লোকজন খোজাখুজি করে না পেয়ে বাড়ির পাশে পুকুরে খুঁজতে গেলেই ভাসমান অবস্থায় তাদের দেখতে পাওয়া যায়।

প্রতিবেশীরা মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

উল্লেখ যে, শাহিদা আক্তার ও রাকিব হাসান পূর্ব লেমশীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

স্থানীয় ইউপি সদস্য জালাল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই পরিবারের দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।আমি মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৮:০০)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)