• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

অবকাশকালীন সুপ্রিমকোর্ট অফিস সময়সূচি নির্ধারণ

কক্সবাজারবানী ডটকম:
আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

২ সেপ্টেম্বর, ২০২৩আগামীকাল ৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া অবকাশকালীন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের জন্য অফিস সময়সূচি নির্ধারণ করা হয়েছে।
সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সী মো. মশিয়ার রহমান স্বাক্ষরিত এই সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, আসন্ন অবকাশকালীন

(৩ সেপ্টেম্বর হতে ৫ অক্টোবর পর্যন্ত) সরকারি ও সাপ্তাহিক ছুটি ব্যতিত মোট ২৩ কার্যদিবস হাইকোর্ট বিভাগের অফিসের নতুন সময়সূচি নির্ধারণ করে দিয়েছেন প্রধান বিচারপতি।’ নতুন সময়সূচি অনুযায়ী সপ্তাহে রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অফিস চলবে। তবে দুপুর দেড়টা থেকে ২টা পর্যন্ত জোহরের নামাজের বিরতি থাকবে।

উল্লেখ্য, আগামীকাল ৩ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত (সুপ্রিম কোর্টের অবকাশ, সরকারি ছুটি ও সাপ্তাহিক ছুটি) সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময়ে জরুরি মামলা সংক্রান্ত বিষয়াদি নিষ্পত্তি ও বিচারিক কার্যক্রম পরিচালনার জন্য হাইকোর্ট বিভাগে সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে অবকাশকালীন বেশ কয়েকটি বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি।

এছাড়াও আপিল বিভাগের চেম্বার কোর্ট সুনির্দিষ্ট তারিখ ও সময়ে বিচারিক কার্যক্রম পরিচালনা করবেন। এ বিষয়ে বিস্তারিত সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন