• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বঙ্গোপসাগরে ২শ হুইস্কির বোতলসহ মিয়ানমারের ৫জন নাগরিক আটক

কক্সবাজারবানী
আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১

রহমত উল্লাহ:

বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে বিদেশী মদসহ মিয়ানমারের পাচঁ নাগরিককে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা। মঙ্গলবার সকালে সেন্টমার্টিন এলাকায় সমুদ্রে অভিযান চালিয়ে মদসহ তাদের আটক করা হয়।

ধৃতরা হলেন, ‘মিয়ানমারের আকিয়াবের মো. সাদেক, মো. আইয়ুব, মো. ইউনুছ, মো. কবির ও মো. সাদেক।

মঙ্গলবার সন্ধায় টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চত করে সেন্টমার্টিন কোস্ট গার্ড স্টেশন কর্মকর্তা লে. কমন্ডার আরিফুজ্জামান,

সেন্টমার্টিন কোস্ট গার্ড স্টেশনের লে. কমন্ডার আরিফুজ্জামান বলেন ,মঙ্গলবার সকাল ৯টারদিকে সেন্টমার্টিন বিসিজি ষ্টেশনের কোস্টগার্ড জওয়ানেরা সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগর হয়ে একটি ইঞ্জিন চালিত বাংলাদেশ জলসীমায় প্রবেশ করলে ধাওয়া করে নৌকাসহ ৫জন মিয়ানমার নাগরিককে আটক করে। পরে ইঞ্জিন নৌকাটি তল্লাশী করে মাদকের বোতল ভর্তি বেশ কয়েকটি বস্তা পাওয়া যায়। তা খুলে গণনা করে ৫শ টি হুইস্কির বোতল ও বিয়ার পাওয়া যায়।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্বজোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক এই তথ্য নিশ্চিত করে জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মদের বোতল ও বিয়ারসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন