• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সাইফুদ্দীন হত্যার সুষ্ঠু তদন্ত ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন,প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

বানী ডেস্ক
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

সাবেক ছাত্রলীগ নেতা, তরুণ আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং এ হত্যাকান্ড পরবর্তী সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কর্তৃক প্রদত্ত বিতর্কিত বক্তব্য প্রত্যাহারের দাবীতে বিশাল মানববন্ধন, সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (২৭ আগস্ট) বেলা ১১টায় কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয় চত্বরে প্রাক্তন ছাত্রলীগ পরিষদ কক্সবাজার ও কক্সবাজারের সর্বস্তরের সচেতন সমাজের উদ্যোগে এবং সাবেক ছাত্রলীগ নেতা, সংস্কৃতি কর্মী ও জ্যেষ্ঠ সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন ৯০ এর আন্দোলনের বিশিষ্ট ছাত্র সংগঠক, জেলা জাসদের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন মাসু, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, প্রাক্তন ছাত্রলীগ নেতা কায়সারুল হক জুয়েল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি, প্রাক্তন ছাত্রনেতা সরওয়ার আলম, প্রাক্তন ছাত্রলীগ নেতা, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনছারী, প্রাক্তন ছাত্রলীগ নেতা কবি মানিক বৈরাগী, আইনজীবী মাঈনুদ্দিন চৌধুরী, শেখ মহসিন, মোহাম্মদ শহীদুল্লাহ (মেম্বার) ও দীপক দাশ প্রমুখ। সমাবেশে কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার ছাত্রলীগের বিপুল সংখ্যক সাবেক নেতা-কর্মীবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রচন্ড দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ও ছাত্রলীগের বিপুল সংখ্যক প্রাক্তন নেতাকর্মীরা সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে যোগদান করেন।
মানববন্ধন ও সমাবেশ শেষে সাইফুদ্দিন হত্যাকান্ডের যথাযথ ও সুষ্ঠু তদন্ত, খুনীদের দৃষ্টান্তমূলক বিচার সর্বোপরি সাইফুদ্দিন সম্পর্কে কক্সবাজার পুলিশ সুপারের বিতর্কিত বক্তব্য প্রত্যাহারের দাবীতে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের অনুপস্থিতিতে স্মারকলিপিটি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ দাশ।


আরো বিভন্ন নিউজ দেখুন