• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চকরিয়া সড়ক দুর্ঘটনায় নিহত মা-মেয়ে

মোহাম্মদ ফয়সাল:
আপডেট : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া আমতলী এলাকায় সিএনজি’র সাথে একটি বিরাট লরি’র মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। একই দুর্ঘটনায় গুরতর আহত হয়েছে সিএনজি’র ড্রাইভার সহ আরো তিন জন। বৃহস্পতিবার ২৪ আগস্ট বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন : পেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার আবদুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৪০) ও তার মেয়ে জেসমিন আকতার (১৮)।

গুরুতর আহত চকরিয়ার হারবাং এলাকার দুদু মিয়া ও তার স্ত্রী এবং সিএনজি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।


বিরাট লরি’র ধাক্কায় সিএনজি’টি ধুমড়ে মুচড়ে যায়।

হাইওয়ে পুলিশের একটি টিম ও চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি’টি উদ্ধার করেছে


আরো বিভন্ন নিউজ দেখুন