• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

সাংবাদিক ও শিশুর উপর গুলি বর্ষণ মামলার অন্যতম ওয়ারেন্টভুক্ত আসামি সিফাত আটক

মোহাম্মদ ফয়সাল:
আপডেট : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪


মোহাম্মদ ফয়সাল :


কক্সবাজারের সদর থানাধীন রুমালিয়ছড়া এলাকায় অভিযান পরিচালনা করে সাতকানিয়ায় চাঞ্চল্যকর সাংবাদিক ও শিশুর উপর গুলি বর্ষণ মামলার অন্যতম ওয়ারেন্টভুক্ত আসামি এবং কিশোর গ্যাং সদস্য সিফাত’কে  র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫ বলেন,চট্টগ্রাম হাটহাজারী থানার মামলা নং-৩৩(৮)২২ এবং সাতকানিয়া থানার মামলা নং-৩৫(৬)/২২, ধারা ১৪৩/৪৪৮/৩২৩/৪২৭/৫০৬ দন্ডবিধি মোতাবেক সাতকানিয়ায় চাঞ্চল্যকর সাংবাদিক ও শিশুর উপর গুলি বর্ষণ মামলার অন্যতম ওয়ারেন্টভুক্ত আসামি এবং কিশোর গ্যাং সদস্য সিফাত’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বর্ণিত মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী কক্সবাজার সদর থানাধীন রুমালিয়ছড়া এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০১ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ ১৩.০০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সদর ব্যাটালিয়নের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সিফাত(২৩), পিতা-আকতার হোসেন, সাং-পশ্চিম পাটিয়াডেঙ্গা নেয়ামত আলী পাড়া, ০৯নং ওয়ার্ড, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়।

র‌্যাব-১৫ বরও বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন