• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চকরিয়া পৌর আওয়ামীলীগ নেতা ইউসুফের বাড়ি-ঘর লুটপাট

এম নুরুল আমিন টিপু:
আপডেট : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক:


কক্সবাজারের চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের তরচপাড়ায় বাড়ি-ঘরে চুরি ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে।

৩ নভেম্বর (জুমাবার) সরেজমিন ঘুরে জানাযায়,চকরিয়া পৌর আওয়ামী লীগের সদস্য ও সাবেক সেনা সার্জেন্ট ইউছুফ আলীর বাড়ির বিভিন্ন দরজার তালা ভাঙ্গা দেখা যায়।

এসময় বাড়ির ইনচার্জ ভিক্টিমের ভাই রুহুল কাদের বলেন , ইউছুফ আলী সংগত কারণে নিজের বাড়িতে অনুপস্থিত ছিলেন,এই সুযোগে নাজেম উদ্দিন ও তার লোকজন আমাদের ৩খানি জমির বাড়ি ও বাগানের আসবাবপত্র, বাগানের সুপারি,ডাব,নারিকেল লোহার রড,ইট, সিমেন্ট,মোটর টিউবওয়েলসহ প্রায় ৪লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করেছেন ।

চুরির বিষয়ে প্রতিবাদ করলে হামলা ও মামলায় জড়ানোর হুমকি দিচ্ছে । এবিষয়ে চকরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান ভুক্তভোগী রুহুল কাদের।


আরো বিভন্ন নিউজ দেখুন