• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

শালিক রেস্তোরাঁর নাছির আত্মগোপনে: জামিন বাতিল করে গ্রেফতারের দাবি

নিজস্ব প্রতিবেদক:
আপডেট : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক:


মালিকের কু প্রস্তাবে রাজি না হলে নিজ প্রতিষ্টানে কর্মরত নারী কর্মচারীদের ও ছাড় দেননা কক্সবাজারে বিতর্কিত শালিক রেস্তোরাঁর মাদকাসক্ত এমডি নাছির।
তার বিরুদ্ধে গতকাল দৈনিক কক্সবাজারবাণীতে প্রকাশিত সংবাদের পর ভোক্তভাগীরা যে তথ্য জানিয়েছেন তা রীতিমতো ফিলে চমকানো।
নাম প্রকাশে অনিচ্ছুক অগনিত সাধারণ মানুষ প্রতিবেদককে জানিয়েছেন কিছুদিন আগে সর্বশেষ তিনি রেষ্টোরা কর্মচারীর উপর যে পাষবিক নির্যাতন চালিয়েছেন তা সিনেমার নিষ্টুরতাকেও হার মানিয়েছে।
এমন ন্যক্কারজনক ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা,গ্রেফতার না হওয়া এবং উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার বিষয়টি অত্যন্ত লজ্জা জনক।
কারন টাকার জোরে অপরাধীরা আইনের ফাঁক ফোঁকরে এভাবে রক্ষা পেয়ে গেলে দেশে আইনের শাষন বরাবরের মতই প্রশ্নবিদ্ব হবে সেটা বড় কথা নয়,সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে।
এছাড়া আইনশৃঙ্খলার অবনতি ঠেকানো কঠিন হবে মনে করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন।
তারা অবিলম্বে ধূর্ত নাছিরের জামিন আবেদন বাতিল সহ তার কৃত সকল অপকর্মেের দৃষ্টিান্তমুলক শাস্তি চেয়ে কক্সবাজার প্রশাসন, সকল আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা সংস্থা এবং সরকারের উপর মহলের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।
কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ রকিবুজামান জানিয়েছেন,নাছির জামিন পেলেও তার রক্ষা পাওয়ার সুযোগ নেই।
দ্রুত এই মামলার চার্জসিট দেওয়া হবে।
মডেল থানার ওসি কক্সবাজারবাণী সম্পাদককে আরও বলেন,নাছিরের মামলার বাদীর সাথে যোগাযোগ করা হলে ত তদন্তকারী কর্মকর্তাকে কোন ধরনের সহায়তা করছেননা।
ধরছেননা মুঠোফোন।
এদিকে কক্সবাজার শহরের মুখোশে আড়ালে থাকা অপকর্ম সম্রাট নাছিরের বিরুদ্ধে মাদক সেবন করে গনউৎপাত ভয়ংকর মাদক ইয়াবা ব্যবসা, পতিতা সরবরাহ, নারীর শ্লীলতাহানি রাজস্ব ফাঁকি অসৎ আমলা কামলা এবং দূর্বৃত্তদের চরিত্র নষ্ট সহ নানা অভিযোগ আসছে।
যা তদন্ত স্বাপেক্ষে প্রকাশ করা হবে।
অভিযুক্ত নাছিরের বক্তব্য নিতে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে মোবাইল বন্ধ পাওয়া যায়।
নাছিরের ঘনিষ্ট কয়েক সহকর্মী কক্সবাজারবাণীকে জানান,নগদ টাকায় ধামাচাপা দেওয়া ঘটনা হঠাৎ করে গণমাধ্যম আবার নতুন করে প্রকাশ হওয়ায় তিনি আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে গেছেন।
– চলবে


আরো বিভন্ন নিউজ দেখুন