• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

টেকনাফে ১০টি অস্ত্র ওজকির ডাকাতের শালাসহ‌ আটক:২

কক্সবাজারবানী
আপডেট : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১

রহমত উল্লাহ টেকনাফ:

টেকনাফে ১০টি অস্ত্রসহ দু’জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা।

গত পহেলা ফেব্রুয়ারী দুপুর আড়াই টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া ওমরখাল ব্রীজ সংলগ্ন এলাকায় রাস্তার উপর থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা শালবাগান রোহিঙ্গা ক্যাম্প ২৬, ব্লক এ-৩ এর বাসিন্দা মৃত আমির হোসেনের ছেলে সৈয়দ হোসেন (৫৫) ও মুছনি রোহিঙ্গা ক্যাম্প, সি ব্লকের বাসিন্দা আজিজুল হকের ছেলে বদি আলম (২০)।

এব্যাপারে র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, পহেলা ফেব্রুয়ারী দুপুর আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া ওমরখাল ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে দুই জন ব্যক্তিকে দু’টি বস্তাসহ ধাওয়া করে আটক করা হয়। পরে বস্তা দুটি তল্লাশী করে ৯ টি এসবিবিএল এবং ১ টি ওয়ানশুটারগান জব্দ করা হয়।
শীর্ষ রোহিঙ্গা ডাকাত জকিরের শালা বদি আলম কে গ্রেফতার করা হয় । পরবর্তীতে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে অপারেশন পরিচালনা করে জকের ডাকাতের অন্যতম সহযোগী সৈয়দ হোসেন কে রোহিঙ্গা ক্যাম্প থেকে গ্রেফতার করা হয় । সৈয়দ হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে সে জকির গোপন অস্ত্রের সন্ধান দেয়। প্রথমে ২ টি এবং পরবর্তীতে গভীর পাহাড়ে মাটির নিচে ড্রামের ভিতর বাকি আটটি অস্ত্র পাওয়া যায়।

তারা দ্বীর্ঘ দিন ধরে অস্ত্র চোরাচালানের সাথে জড়িত বলে স্বীকার করে। তিনি আরও জানান, আটককৃত আসামী ও জব্দকৃত অস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন