• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বাংলাদেশ ক্যাবল ও ইলেক্ট্রিক ব‍্যবসায়ী দের সংগঠন জাগ্রত ব‍্যবসায়ী ও জনতা ২০২১সম্মেলন অনুষ্ঠিত

কক্সবাজারবানী
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার :

মুন্সীগঞ্জের গজারিয়া মেঘনা ভিলেজ রির্সোটে শুক্রবার ২২-১-২০২১ সারাদিন ব‍্যাপী বর্ণাঢ‍্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশের ক‍্যাবল নেটওয়ার্ক ও ইলেক্ট্রিক বিশিষ্ট ব‍্যাবসায়ীদের সংগঠন জাগ্রত ব‍্যাবসায়ী ও জনতা ২০২১ সম্মলন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু। উদ্বোধক ছিলেন
নাটোর ২ আসনের সংরক্ষিত মহিলা সাংসদ রত্না আহমেদ।
আরো উপস্থিত ছিলেন সি আই পি ও এফবিসিসিআই সাবেক পরিচালক খন্দকার রুহুল আমিন , জাগ্রত উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুব হাসান সরকার, সুবীর বিশ্বাস ,সরদার তৌফিক আলী সাদী, আনুষ্ঠানটি পরিচালনা করেন জাগ্রত ব‍্যাবসায়ী ও জনতা সংগঠন এর চেয়ারম্যান শিহাব রিফাত আলম এবং সাবেক ছাত্র নেতা এবং ব্যবসায়ী আলম আলিমুজ্জামান সহ বিভিন্ন কোম্পানির ব‍্যাবসায়ী পরিচালকরা।


সমগ্র বাংলাদেশ থেকে সংগঠনের সকল সদস্য তীব্র শীত উপেক্ষা করে সকাল থেকেই উপস্থিত হতে থাকেন। সকাল ১০ টার মধ্যেই সমগ্র রিসোর্ট একটি পারিবারিক জনসমুদ্রে পরিনত হয়। এক নান্দনিক মিলন মেলা থেকে তারা তাদের ব্যবসায়িক অবস্থান, অভিযোগ এবং প্রতিবাদ জানান। “করপোরেট হটাও, ব্যবসায়ী বাঁচাও “এই প্রতিপাদ্য নিয়ে তারা সরকারের কাছে বিশেষ আহবান করেন যার মুল লক্ষ্য হচ্ছে সত্যের পক্ষে উন্নয়নের লক্ষ্যে – এই করোনা ক্রান্তিলগ্নে ক্ষুদ্র ব্যবসায়ী দের জন্য সরকারের বিশেষ দৃষ্টি আকর্ষণ।
সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়ে সম্মেলন সমাপ্তি হয়।


আরো বিভন্ন নিউজ দেখুন