• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
টেকনাফের ওসি ওসমান গনির নেতৃত্বে ইয়াবার বড় চালান উদ্ধার কুতুবজোম দাখিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত টেকনাফের হ্নীলা স্টেশনে এমপি বদির নিজস্ব অর্থায়নে স্থাপিত মাছ বাজার উচ্ছেদে জনমনে ক্ষু্দ্ধ প্রতিক্রিয়া লামায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা পুরুষ্কার বিতরণ সম্পন্ন হুইপ কমল এমপি’র সহকারী একান্ত সচিব পদে নিয়োগ পেলেন মিজানুর রহমান কৃষকদের উৎপাদিত পণ্যের টেকসই মার্কেট লিংকেজ এবং পেশাগত নিরাপত্তা নিশ্চিত বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত চকরিয়ার ওসি নাদিম আলী আবারও কক্সবাজারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত জমকালো আয়োজনে লামায় দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কুতুবদিয়া লেমশীখালী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিক্ষা পদক সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ডাল্টন জহির FBCCI সিভিল এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম স্ট্যান্ডিং কমিটি 2023 – 2025 কো চেয়ারম্যান নির্বাচিত

মহেশখালী তে চিংড়ি সহ মাদক নিয়ে গ্রেফতার

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

মহেশখালীতে চিংড়ি প্রকল্প থেকে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আব্দুল্লাহ শাহরিয়ার বাপ্পী (মহেশখালী)
কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের একটি চিংড়ি প্রকল্প থেকে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী হেলাল উদ্দিন (৫০) কে গ্রেপ্তার করেছে মহেশখালী থানা পুলিশ।

ধৃত হেলাল কুতুবজোম ইউনিয়নের নয়াপড়া এলাকার মৃত ফোরকার আহমদের পুত্র। স্থানীয়রা জানায় হেলাল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

২৬ আগষ্ট (শনিবার) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে প্রজেক্টের টংঘর থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার হেফাজত থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র (ডিবিবিএল) উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজ উদ্দিন। পুলিশ বলেন তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং অবৈধ অস্ত্র উদ্ধারের পরে একটি নিয়মিত মামলা নেওয়া হয়েছে। তার সাথে আর কেউ আছে কি না নিশ্চিত করতে রিমান্ডের আবেদন করা হচ্ছে।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন