• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ধন্যবাদ এসপি কক্সবাজার,পাপ কোন দিন বাপকে ছাড়ে না।

ফরিদুল মোস্তফা খান
আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

ফরিদুল মোস্তফা খান:

ধন্যবাদ বাংলাদেশ পুলিশের আইডল সৎ দক্ষ বিচক্ষণ তুখোড় মেধাবী অপরাধ ও অপরাধীর আতংক কক্সবাজারের পুলিশ সুপার জনাব মোঃ মাহফুজ।
আওয়ামীলীগ নেতা খুনের রহস্য উদঘাটন ও জড়িত খুনি নজিরবিহীন অল্প সময়ে গ্রেফতার করে আপনি ও আপনার সুদক্ষ জেলা পুলিশ প্রমান করেছে পাপ কোন দিন বাপকে ছাড়েনা।
তবে স্বাধীনতাবিরোধী মাস্কপড়া একটি স্বার্থান্বেষী মহল আপনি যা স্পষ্ট করে বলেন নাই তা প্রচার প্রসার করে সরকারও সরকারি দলের নেতাকর্মীদের ঢালাওভাবে মানহানি করে জনমনে বিরুপ পতিক্রিয়া সৃষ্টি করে চলছেন।
যা শাস্তিযোগ্য অপরাধ। সে যেই হোকনা কেন জরুরি ভিত্তিতে আইনের আওতায় না আনলে ওরা তিলকে তাল বানিয়ে কক্সবাজার জেলাকে উত্তপ্ত করে ফেলবে নিঃসন্দেহে।
কাজেই ওদেরকে চিহ্নিত করা এখন সময়ের দাবি বলে আমি মনে করছি।
পর্যটনের অফুরন্ত ক্ষতির কথাও ভাবছেননা চক্রটি।

লেখক পরিচিতি:

ওসি প্রদীপের অস্ত্র মাদক চাঁদাবাজি মামলার জেল ফেরত আাসামী।


আরো বিভন্ন নিউজ দেখুন