• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

দুই দুইবার ইউপি নির্বাচন স্থগিত,হতাশায় সাধারণ প্রার্থী।

জালাল উদ্দিন তাজ।
আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১

১১ই এপ্রিল নির্বাচন হওয়ার কথা থাকলেও করোনা সংক্রমন বেড়ে যওয়ায় সারা-দেশে স্থগিত করা হয়েছিল ইউপি নির্বাচন।কিন্তু নির্বাচন কমিশন দ্বিতীয় বারের মত ২১ জুন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে ঘোষণা করায় কিছুটা স্বস্তিতে ছিল টেকনাফ সহ সারাদেশে ১৬৩টি ইউপি নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা।

পরিশেষে করোনার উর্ধ্বগতি দেখে দ্বিতীয় বারও নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন কমিশন।ফলে সাধারণ প্রার্থীদের মনে হতাশার বাসা বেঁধেছে।এবং নির্বাচনের প্রতি অনীহা প্রকাশ করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক, একজন প্রার্থীর সাথে যোগাযোগ করে জানতে পারলাম।তার শেষ টাকা টুকু প্রথমবারে খরচ করে দিয়েছে।কে জানত এমন দুরাবস্থার স্বীকার হতে হবে তাকে।তবে দ্বিতীয় বারে কোন রকম বন্ধু বা আত্মীয়স্বজনদের থেকে ধার নেয়ার ইচ্ছে থাকলেও ২১জুন দ্বিতীয় বারের মত স্থগিত করায় অনীহা সৃষ্টি হয়েছে বলে জানান।

আজকাল নির্বাচন মানে টাকার প্রতিযোগীতার হিড়িক বললে চলে।কেউ যোগ্যতা দিয়ে প্রমাণ করতে চাই।আবার কেউ টাকা দিয়ে যোগ্য ব্যক্তিকে হারাতে মরিয়া।যেখানে সবাই অংশ নেয়ার সুযোগও রয়েছে।

দুঃখের বিষয় হল করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় দুই দুইবার নির্বাচন স্থগিত হওয়ায় নির্বাচনে অংশ নেয়া অনেক প্রার্থীদের মধ্যে নেমে আসে হতাশা।সৃষ্টি হয়েছে তৃতীয় বারের নির্বাচনী তারিখে অংশ নেয়ার কোলাহল।


আরো বিভন্ন নিউজ দেখুন