• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

উপকূলীয় এলাকা সোনার পাড়ায় ক্ষতিগ্রস্তদের পাশে ছাত্রলীগ নেতা আলমগীর হোছাইন।

কক্সবাজার বানী ডেস্ক:
আপডেট : বুধবার, ২৬ মে, ২০২১

ঘূর্ণিঝড় ইয়াসে পানির উপরে যখন উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের সোনার পাড়া এলাকার সমুদ্রতীরে অবস্থিত জনসাধারণ ঠিক তখনি ক্ষতিগ্রস্তদের পাশে ছুটে গেলেন কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আলমগীর হোসাইন।

আলমগীর হোসাইন জানান কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস,এম সাদ্দাম হোসাইন ভাইয়ের নির্দেশে এই উদ্যোগ নিয়ে তাৎক্ষনিক ক্ষতিগ্রস্ততের পাশে দাঁড়িয়েছি। এবং তারা অনুপ্রাণিত হয়েছেন খুশি হয়েছেন সব কিছুর মাঝে একটু স্বস্তি মিলেছে তাদের।

এছাড়া তিনি সকলের নিকট জেলা ছাত্রলীগের সভাপতি এস,এম সাদ্দাম হোসাইনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এবং সবাইকে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে আহবান করেন।


আরো বিভন্ন নিউজ দেখুন