• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

কক্সবাজার পৌরসভাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান।

কক্সবাজার বানী ডেস্ক:
আপডেট : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

কক্সবাজার পৌরসভা ও  কক্সবাজার সদর  বাসীকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন  ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর।
পবিত্র ঈদ-উল ফিতর আমাদের ধনী-গরিব, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারাবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা।

করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরত্ব বজায় রেখে একে অপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো।সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো, ইনশাআল্লাহ।


আরো বিভন্ন নিউজ দেখুন