• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

শহরের পশ্চিম বাহার ছড়ায় জমি জবর দখলে ভুমিগ্রাসীদের হামলা : মহিলা সহ আহত- ৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ৩ মে, ২০২১

কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় ভুমিগ্রাসীদের হামলায় কক্সবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এইএসসি দ্বিতীয় বর্ষের এক ছাত্র,তার মা ও ভাই সহ তিনজন গুরুতর আহত হয়েছে।
লুটপাট হয়েছে বাড়ির আসবাব পত্র সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।
৩ মে সোমবার দুপুর দেড় ঘটিকার দিকে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে আহত পরিবারের পক্ষে স্হানীয় আব্দু ছবুবের স্ত্রী ছেনোয়ারা বেগম কক্সবাজার সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
এতে ওই এলাকার চিহ্নিত ভুমিগ্রাসী বাহাদুর সহ নাম অজানা ৪ ভুমিগ্রাসীকে আসামী করা হয়েছে।
আহতরা হচ্ছেন, বাদী ছেনোয়ারা বেগম,ছেলে আবিদুল ইসলাম মিশাল ও তারিকুল ইসলাম নিশাদ।
কক্সবাজার সদর মডেল থানার এস.আই মাজেদ ঘটনা ও অভিযোগের সত্যতা স্বীকার করে বলেছেন,অভিযোগ পেয়েছি।প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হচ্ছে।


আরো বিভন্ন নিউজ দেখুন