• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
টেকনাফের ওসি ওসমান গনির নেতৃত্বে ইয়াবার বড় চালান উদ্ধার কুতুবজোম দাখিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত টেকনাফের হ্নীলা স্টেশনে এমপি বদির নিজস্ব অর্থায়নে স্থাপিত মাছ বাজার উচ্ছেদে জনমনে ক্ষু্দ্ধ প্রতিক্রিয়া লামায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা পুরুষ্কার বিতরণ সম্পন্ন হুইপ কমল এমপি’র সহকারী একান্ত সচিব পদে নিয়োগ পেলেন মিজানুর রহমান কৃষকদের উৎপাদিত পণ্যের টেকসই মার্কেট লিংকেজ এবং পেশাগত নিরাপত্তা নিশ্চিত বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত চকরিয়ার ওসি নাদিম আলী আবারও কক্সবাজারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত জমকালো আয়োজনে লামায় দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কুতুবদিয়া লেমশীখালী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিক্ষা পদক সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ডাল্টন জহির FBCCI সিভিল এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম স্ট্যান্ডিং কমিটি 2023 – 2025 কো চেয়ারম্যান নির্বাচিত

আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার হলো সন্ত্রাসী সাদ্দাম

ইমাম খাইর:
আপডেট : শনিবার, ১ মে, ২০২১

আইন শৃঙ্খলা বাহিনীর খাতায় ‘মোস্টওয়ান্টেড’ আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম (২৫) কে তার তিন সহযোগিসহ গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ, মোবাইল সেট, কিরিচ ও রামদা উদ্ধার করা হয়েছে।

শনিবার (১ মে) সকাল সাড়ে ৬টার দিকে শহরের লাইট হাউজ সিকদারপাড়া মাটিয়া তলীস্থ শ্বশুরবাড়ি থেকে সাদ্দামকে গ্রেফতার করা হয়।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলি কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন)কে এ খবর জানিয়েছেন।

তিনি জানান, সাদ্দামের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, দস্যুতাসহ ১০ টি নিয়মিত মামলা রয়েছে।

গ্রেফতার সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সব অপরাধীর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান ডিবির ওসি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে- শহরের ক্রাইমজোন খ্যাত রুমালিয়ারছড়ার পাহাড়ি এলাকা, বাঁচার মিয়ার ঘোনা, তারাবনিয়ার ছড়া, সমিতি বাজার, মাটিয়ার তলী, বিজিবি ক্যাম্প, সাত্তার ঘোনা ও কারাগারের পেছনের এলাকা নিয়ন্ত্রণ করতো কয়েকটি অপরাধীচক্র। চিহ্নিত ইয়াবাকারবারী ও জেল ফেরত আসামীরা এলাকায় নতুন করে সংগঠিত হয়। গড়ে তুলে স্বশস্ত্র সন্ত্রাসী বাহিনী।

এলাকাবাসীর তথ্য মতে, সাদ্দামের বাহিনীতে ১২ জনের একটি সক্রিয় টিম রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, শনিবার ভোরে তিন সন্ত্রাসিকে গ্রেফতার করা হয়েছে। অন্যতম আসামি সাদ্দামকে জিজ্ঞাসাবাদ করে তার সহযোগীদের আইনের আওতায় আনা হবে।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন