• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ঈদগড় বাজারে প্রকাশ্যে সন্ত্রাসী হামলায় আহত ২, ৩০ হাজার টাকা ছিনতাই

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক:
ঈদগড় বাজারে প্রকাশ্যে সন্ত্রাসী হামলায় ২ ব্যাক্তি গুরুতর আহত ও ৩০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শনিবার বিকাল ৪ ঘটিকায় ঈদগড় বাজারের দক্ষিণ পাশে চেক গেইট নামক স্থানে এ ঘটনা ঘটে।
জানাগেছে, স্থানীয়
৫নং ওয়ার্ড কাটাজঙ্গলের আব্দু শুক্কুর, রমজান আলী, ছৈয়দ নুর মিলে জমিজমা বিরোধের জের ধরে মোঃ শফিকে দফায় দফায় উপর্যপূরী মারতে থাকে।
খবর পেয়ে ছেলে মোঃ জাহেদ পিতাকে রক্ষা করতে এগিয়ে আসলে তাকেও মেরে গুরুতর আহত করে এবং পকেটে থাকা ত্রিশ হাজার টাকা চিনিয়ে নেয় সন্ত্রাসীরা।
এসময় চেক গেইট মুরগি ব্যবসায়ী শাহ আলম এর দোকানের সামনে ও ভেতরে ওসমান গনি, ছৈয়দ হোসেন( চৌধরী), মো শাহাজান,বাদশা,বাদল বাবু, ইয়াছিন,৫নং ওয়ার্ড মেম্বার বদরুসহ উপস্তিত ছিলেন ঘটনা স্থলে।
আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে যাওয়ার পথে লাটি,লোহার রড নিয়ে উৎপেতে থাকা ছৈয়দ নুর ও রমজান আলী প্রাণে মেরে ফেলবো বলে দৌড়ে গিয়ে আবারো বেধড়ক আঘাত করতে থাকে মোঃ শফি কে।
এক পর্যায়ে তাদের আত্ব চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে শফি কে উদ্ধার করে প্রথমে ঈদগড় মেডিকেল সেন্টারে পরে রামু হাসপাতালে প্রেরণ করে বলে জানা যায়।
এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
মামলা প্রস্ততি নিচ্ছে বলে জানান ভুক্তভোগিরা।


আরো বিভন্ন নিউজ দেখুন