• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

টেকনাফ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে গঠিত,সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি নুরুল মোস্তফা

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

রহমত উল্লাহ::

আগামী এক বছরের জন্য টেকনাফ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

১৩ (এপ্রিল) মঙ্গলবার কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান কমিটি অনুমোদন দেন। আগামী ৩ মাসের মধ্যে নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে কমিটি পূনাঙ্গ করার নির্দেশ দেন। নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক করা হয়েছে কক্সবাজার কলেজে ছাত্রলীগের সাবেক সদস্য নুরুল মোস্তফা কে।

নব নির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম মুন্নার বাড়ি টেকনাফ সাবরাং ইউনিয়নের উত্তর নয়া পাড়া গ্রামে এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা এর বাড়ি হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার গ্রামে।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আমরা টেকনাফ উপজেলা ছাত্রলীগ আগামী দিনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও জেলা ছাত্রলীগের সভাপতি, সম্পাদকের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

এছাড়াও প্রধানমন্ত্রীর প্রত্যেকটি নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করবো। সভাপতি ও সাধারণ সম্পাদক সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। তারা সকলের নিকট দোয়া কামনা করেছেন।


আরো বিভন্ন নিউজ দেখুন