• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ওসমান হত্যার ঘটনায় কেফায়েত ও ছিদ্দিকসহ ৯জনের বিরুদ্ধে মামলা

রহমত উল্লাহ
আপডেট : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

টেকনাফ সাবরাং ইউনিয়নে আলোচিত প্রতিবাদী ছাত্রলীগ নেতা উসমান সিকদার হত্যার ঘটনায় কেফায়েত সহ ০৯ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শনিবার(০২ জানুয়ারী ) দুপুরে টেকনাফ মডেল থানায় মামলাটি দায়ের করেন ভিকটিম।

এসব তথ্য নিশ্চিত করে ওসি হাফিজুর রহমান জানান, উসমান হত্যার ঘটনায় কেফায়েত উল্লাহকে প্রধান করে ৯ জনকে এজাহার নামীয়সহ আরও ৫-৬ অজ্ঞাত আসামি করা হয়েছে।

বাকি আসামিরা হলেন-টেকনাফের কাটাবনিয়ার মো. কেফায়েত উল্লাহ, একই এলাকার মৃত মো. কাশেম, আবদুল্লাহ ওরফে খুলু মেম্বার, মো. শাকের, তার ভাই মকতুল হোসেন ওরফে মতলব, হারিয়াখালি শামশুল আলম, কচুবনিয়ার আবুল মনজুর, পুরান পাড়ার মৌলভী গফুর, আলীর ডেইল মেম্বার ছিদ্দিক আহমদ।

ওসি জানান, এর মধ্যে আবদুল্লাহ ওরফে খুলু মেম্বারের ছেলে মো. শাকেরকে গ্রেফতার করে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

গত শুক্রবার ভোরে টেকনাফের কচুবনিয়া মাদক ব্যবসায়ীর হাতে হত্যা হন ছাত্রলীগ নেতা উসমান সিকদার।


আরো বিভন্ন নিউজ দেখুন