• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কক্সবাজারের বর্তমান ও সাবেক ৪ সাংসদ করোনা আক্রান্ত

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

ফরিদুল মোস্তফা খান :
কক্সবাজারের বর্তমান ও সাবেক সরকার দলীয় চার সংসদ সদস্য করোনা আক্রান্ত হয়ে হাসপাতাল ও বাসা বাড়িতে কাতরাচ্ছেন।
তৎমধ্যে উখিয়া টেকনাফের আলোচিত সমালোচিত সাবেক এমপি আবদুর রহমান বদির অবস্থা এখনো শংকামুক্ত নয় বলে জানাগেছে।
এর আগেও তিনি একবার করোনা আক্রান্ত হয়েছিলেন।

দ্বিতীয়বারের মতো এবার করোনা আক্রান্ত হয়ে তিনি বর্তমানে রাজধানীর আনোয়ার খা মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এছাড়া অন্যান্য করোনা আক্রান্ত এমপিরা হচ্ছেন যথাক্রমে বদির স্ত্রী শাহিন আক্তার, মহেশখালী কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

তারা বর্তমানে নিজেদের পচন্দের হাসপাতাল ক্লিনিক ও বাসভবনে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষ কউক চেয়ারম্যান অবসরপ্রাপ্ত লেঃ কর্নেল ফোরকান আহমেদ ও করোনা আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানাগেছে।
ফলে তারা রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া ছেয়েছেন।


আরো বিভন্ন নিউজ দেখুন