• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলটকে সংবর্ধনা

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ২ জানুয়ারি, ২০২১

শরীয়তপুর এলপিজি এজেন্ট এসোসিয়েশনের সভাপতি এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট তৃতীয়বারের মতো বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হওয়ায় শরীয়তপুর এলপিজি এজেন্ট এসোসিয়েশনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (২ জানুয়ারী) দুপুর ১২টায় সংগঠনের অস্থায়ী কার্যালয় জেলা শহরের প্রভা ট্রেডার্সে আয়োজিত সংগঠনটির সাধারণ সভায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি সেলিম মিয়া, সেক্রেটারী ইদ্রিস আলী সরদার, প্রশসসনিক সচিব ও ক্যাশিয়ার নাহিদ আলম বেপারী, সদস্য মো. কাজল বেপারী, আলমাস বয়াতি, কামাল হোসেন মোল্যা, শফিকুল ইসলাম রকেট, রুহুল আমিন, কাওছার বেপারী, মো. ফারুক প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনটির উদ্যোগে আগামী ৪ ফেব্রুয়ারী তিনদিনের জন্য আনন্দ ভ্রমনে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


আরো বিভন্ন নিউজ দেখুন