• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সৃতির সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেল জুয়েল চৌধুরী

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১

ফরিদুল মোস্তফা খান:
জুয়েল চৌধুরী কক্সবাজার থেকে আমার সম্পাদনায় প্রকাশিত দৈনিক কক্সবাজারবাণীতে তে দীর্ঘ দিন স্টাফ রিপোর্টার ছিল।
বয়সে আমার চেয়ে কম না হলেও একজন সম্পাদক বা সাংবাদিক গুরুর সাথে সহকর্মীরা যে আচরন করে তার চেয়ে অধিক মার্জিত আচরন আমার সাথে করতো সে।
খুব কম কথা বলত।অসাধারণ কাব্যিক বাংলায় নজর কাড়ানো সংবাদ লিখত সে।
অসম্ভব মিষ্টভাষী প্রগতিশীল সাংবাদিক ও ছাত্রলীগ নেতা ছিল জুয়েল চৌধুরী। সর্বশেষ তার সাথে কখন দেখা হয়ছে সু স্পষ্ট মনে না পড়লেও মনে পড়ছে একদিন সার্কিট হাউস রোডে জইল্ল্যার দোকান এলাকায় কোন এক সন্ধ্যায় তার সাথে আমার দেখা।
স্পষ্ট মনে পড়ছে, জুয়েল চৌধুরী সেদিন ঝাপটামেরে জড়িয়ে ধরে অনেক সম্মানও দরদের সাথে আমার লেখালেখির প্রশংসা আর এটা সেইটা খাওয়াতে চেয়েছিল।
অনেক ব্যাস্থতার কারণে কিছু খেতে পারিনি আমি।
আজ শুনলাম প্রিয় জুয়েল চৌধুরী আর নেই।
পরলোক গমন করেছে সে। ভাবতেই অবাক ও কিছুতেই বিশ্বাস হচ্ছেনা জুয়েল চৌধুরী মারা গেছে। ফিরবেনা আর কখনো। বলবেনা বস আসলামুআলাইকুম, কেমন আছেন? ইত্যাদি….
আমি তার বিদেহী আত্মার সৎগতি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


আরো বিভন্ন নিউজ দেখুন