• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

কক্সবাজার নাজিরারটেকে ইয়াবা লুটপাট, অস্ত্র গুলি ও মাদক নিয়ে সোর্স সহ আটক ৬

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ১৩ মার্চ, ২০২১

কক্সবাজার শহরের নাজিরার টেক এলাকায় ইয়াবা লুটপাটের ঘটনা ঘটেছে।
শুক্রবার ভোরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আকতার কামাল পুলিশ কে খবর দিয়ে তা উদ্ধার করে দিয়েছে ।
এ সময় সমিতি পাড়া বাজার এলাকা থেকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ প্রথমে চার জন পরে দুই সোর্স সহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার সকাল ও বিকেলে পৃথক পৃথক ভাবে
এই অভিযান পরিচালিত হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার সদরের চৌফলদন্ডীর দক্ষিণ রাখাইন পাড়া এলাকার উছাচিং এর ছেলে কিউবা (৪৫), মধ্যম রাখাইনপাড়া এলাকার মংথেইচার ছেলে সুইমা (৪০), মিয়ানমারের আকিয়াবের সুইপেচা এলাকার মংক্যচিংয়ের ছেলে ওয়ামংলা (৩৫) ও মিয়ানমারের আকিয়াবের বড় দেইল এলাকার সরু হোসেনের ছেলে মো. রহিম উল্লাহ (২৫)।
কক্সবাজার সদর মডেল থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকাল ৬ টা ৩৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সমিতি পাড়া বাজারের সুমি স্টোরের সামনে থেকে এই চারজনকে আটক করা হয়েছে। তাদের কাছে একটি নাইন এমএম পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন সংযুক্ত ও একটি খালি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলির বক্স ও ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এদিকে আটকের পর ক্ষিপ্ত ৪ মিয়ানমার নাগরিকের দেওয়া তথ্য মতে পৃথক এক অভিযান চালিয়ে একইদিন বিকেলে শহরের সমিতি পাড়া থেকে আরোও দুই ব্যাক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
পৃথক পৃথক স্থান থেকে লুটকৃত আরো ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয় ওই সময়।
আটকদ্বয় হচ্ছেন স্থানীয় জালাল ফকিরের পুত্র
জয়নাল ও, নুরুল আলমের স্ত্রী হোসনে আরা।
তবে এলাকাবাসী বলছেন,এরা মাদক ব্যাবসায়ী নন।

ওয়ার্ল্ড কাউন্সিলর এসআই এম আকতার কামাল বলেছেন,
মুলত আটককৃতরা ইয়াবার চালান নিয়ে বাকখালীর মোহনা দিয়ে গন্তব্যে যাওয়ার সময় ট্রলারটি ফুটো হয়ে নাজিরার টেক ডুবে যায়।
এসময় তারা ইয়াবা নিয়ে পালাতে গিয়ে সমিতি পাড়ার উত্তর মাথায় স্থানীয় জয়নাল আবেদিন সহ এলাকাবাসীর হাতে আটক হয়।
পরে এলাকাবাসী বিষয়টি ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে পুলিশকে খবর দিলে মডেল থানার ওসির নেতৃত্বে পুলিশ এসব অস্ত্র ও মাদক সহ এদের গ্রেফতার করে।


আরো বিভন্ন নিউজ দেখুন