• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ঈদগড় সড়কে কলেজ ছাত্র অপহরণ!

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

মনছুর আলম মুন্না
কক্সবাজার রামু ঈদগড় টু ঈদগাঁও সড়কে এক কলেজ ছাত্র অপহরণ হয়েছে।

৯ মার্চ মঙ্গলবার অনুমানিক সকাল সাড়ে নয়টার সময়ে সিএনজিতে করে ঈদগাঁও যাওয়ার পথে গজালিয়া ঢালা নামক স্থানে অপহরণকারীরা ব্যারিকেট দিয়ে সিএনজি দাঁড় করিয়ে কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহ কে সিএনজি থেকে নামিয়ে পাহাড়ের দিকে নিয়ে যায় অপহরণকারী দল।
অপহৃত মোঃ আব্দুল্লাহ (১৮) রামু থানার ঈদগড় ইউনিয়নের পূর্বহাসনাকাটা এলাকার আলী হোসেনের ছেলে সে বতর্মানে ডুলহাজারা কলেজে অধ্যায়নরত ছাত্র বলে জানা যায়।

মোঃ আব্দুল্লাহকে অবিলম্বে অপহৃতকে মুক্ত করে সন্ত্রাসী অপহরণকারী দলের কঠোর শাস্তি দাবি এবং সড়কে চলাচলের নিরাপত্তা চাই এলাকাবাসী।


আরো বিভন্ন নিউজ দেখুন