• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

অপপ্রচারের অভিযোগে রোজিনার তীব্র প্রতিবাদ

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

বার্তা পরিবেশক:
টিটিএন সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মাদক ব্যাবসার কথোপকথনের যে অডিও রেকর্ড ভাইরাল হয়েছে তা নিজের নয় বলে দাবি করে জোর প্রতিবাদ জানিয়েছেন কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়া পাড়া এলাকার রিয়াজ আহমেদের স্ত্রী রোজিনা খাতুন।
গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে তিনি নিজের বিরুদ্ধে প্রকাশিত এসব সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়ে বলেছেন,পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ে জড়িত আটক ছিনতাইকারী ও মাদকব্যাবসায়ীরা পরস্পর যোগ সাজসে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে হয়রানি করার উদ্দেশ্যে এসব অপপ্রচার করছে ।
আমি এতে কাউকে বিভ্রান্ত না হয়ে আসলে এই কন্ঠটি কার?
কারা কি ভাবে, কোন প্রযুক্তির মাধ্যমে নকল করে তা প্রচার করছে, তা খতিয়ে দেখে জরুরি ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।
প্রতিবাদ লিপিতে রোজিনা এসব ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে দ্রুত আইনের আশ্রয় নিতে যাচ্ছেন বলেও হুশিয়ারি দিয়েছেন।
তিনি বলেন,আমি আওয়ামী লীগের রাজনীতি ও সামাজিক কর্মকাণ্ডে জড়িত দীর্ঘ দিন ধরে।
তাই এলাকায় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিপক্ষরা জোট বেধে আমার বিরুদ্ধে এই ষড়যন্ত্র চালাচ্ছে।
তাদের উদ্দেশ্য আমাকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন এবং যড়যন্ত্রমুলক মামলায় ফাঁসানো।
এব্যাপারে আমি জেলা পুলিশ সুপার, সদর মডেল থানার ওসি,সকল আইন শৃংখলা বাহিনী, প্রশাসন ও গণমাধ্যম সহ সংশ্লিষ্টদের মানবিক হস্তক্ষেপ কামনা করছি।
কারন চক্রটি ইতোপূর্বেও আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করেছে।
ওরা আমাকে স্ব পরিবারে নির্মুল করতে চাই।
আমি তাদের অত্যচার থেকে বাচতে প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।


আরো বিভন্ন নিউজ দেখুন