• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সাংবাদিক মুজাক্কির হত্যা ও সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ কর্মসূচি ও কলম বিরতি পালন

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধি: সারাদেশে সাংবাদিক নির্যাতন, গুম ও হত্যার প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চট্টগ্রাম জেলা কমিটির উদ্দেগ্যে ২ ফেব্র“য়ারী চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এক প্রতিবাদ কর্মসূচি ও কলম বিরুতির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক জনাব সোহাগ আরেফিন।

উক্ত প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির গন যোগাযোগ বিষয়ক সম্পাদক কায়ছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম মহানগর কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জুনাইদ হাসান, যুগ্ম সম্পাদক মো: ওসমান গনী শাকিল, অর্থ বিষয়ক সম্পাদক মো: আব্দুল কাদের রাজু, সহ অর্থ সম্পাদক মোঃ ইয়াছিন আরাফাত,

আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো: শহিদুল ইসলাম, চট্টগ্রাম রিপোটার্স এসোসিয়েশনের সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মো: নাছির উদ্দিন,প্রচার সম্পাদক মোঃ রুবেল বিএমএসএফ’র কার্যনির্বাহী সদস্য বাবলু বড়ুয়া, মো: মনির হোসেন, রুপা আক্তার, মো: মিনহাজ, আসিবুর রহমান, মো: রাকিব এবং সাংবাদিক কাজল বড়ুয়া, সরওয়ার হোসেন ও কামাল বাবু সহ আরো অনেকে।

সভায় উপস্থিত সাংবাদিকরা বলেন নোয়াখালীর সাংবাদিক মুজাক্কিরকে গুলি করে যারা হত্যা করেছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্থির ব্যবস্থা করা হোক। আর সারা দেশে যেভাবে সাংবাদিক নির্যাতন করা হচ্ছে তা বন্ধ করতে সরকারী ভাবে একটি আইন প্রনোয়ন করার জন্য প্রধান মন্ত্রীর নিকট আহবান জানানো হয়। সাংবাদিকরা আরো বলেন সাংবাদিক এই মহান পেশাকে এক শ্রেনীর কুচক্রীমহল কুলশিত করছে এটা কারো কাম্য নয়। তারা আরো বলেন সাংবাদিকরা তাদের কলমের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সাংবাদিক নির্যাতন গুম ও হত্যার প্রতিবাদ অব্যাহত রাখবে।


আরো বিভন্ন নিউজ দেখুন