• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

খুরুস্কুল আশ্রয়ন প্রকল্পে নব দম্পতির উপর সন্ত্রাসী হামলা, সর্বস্ব লুট

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১

খুরুস্কুল আশ্রয়ন প্রকল্পে নব বিবাহিত এক দম্পতির উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নববধু,স্বামী ও শশুর শাশুড়ী সহ অন্তত ৫ ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন।
লুটপাট হয়েছে ওই দম্পতির বিয়ের সকল স্বর্নলংকার, নগদ টাকা সহ মুল্যবান সব জিনিস পত্র। ১২ ফেব্রুয়ারি রোজ শুক্রবার রাতে এঘটনা ঘটে। আহতরা বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় আশ্রয়ন প্রকল্পে বীনা চিকিৎসায় রয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে ককসবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন ভুক্তভোগী নববধূর মা শাহেদা বেগম।

কক্সবাজার পৌর এলাকার মৃত নুরুল আলমের স্ত্রী তিনি। শাহেদা বেগম অভিযোগপত্রে আসামী করা হয়ছে খুরুস্কুল আশ্রয়ন প্রকল্পের জনৈক আরমান,বাপ্পী,গুরা মিয়া,কালু ও মোনাফ সহ আরও নাম না জানা ৭/৮ জনকে।
অভিযোগে বাদী ঘটনার বিস্তারিত বর্ননা দিয়ে আসামিদের এমব বেআইনী কর্মকাণ্ডের ন্যায় বিচার ও জড়িতদের শাস্তির পাশাপাশি আহতদের জীবনের নিরাপত্তা ও সু চিকিৎসায় পুলিশের সহায়তা চেয়েছেন।

প্রতিবেদকের মাধ্যমে তিনি এ ব্যাপারে জেলা পুলিশ সুপার সহ প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।


আরো বিভন্ন নিউজ দেখুন