• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
এসপি কক্সবাজারের সংবাদ সম্মেলন : বিপুল অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ সহ ৫ ডাকাত আটক আল্লাহর আদেশ নিষেধ না মানলে করুন পরিনতি : হুইপ সাইমুম সারওয়ার কমল কুতুবদিয়ায় প্রাতিষ্ঠানিক ডেলিভারি নিশ্চিত করনে ইউনিয়ন পরিবার পরিকল্পনার সভা অনুষ্ঠিত ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি জিপিএ-৫ অর্জনে উপজেলা পর্যায়ে শীর্ষস্থানে আবারও কুতুবজোম দাখিল মাদ্রাসা ইউরোপ প্রবাসী মাদক ব্যবসায়ী রফিক হায়দার ও মোর্শেদের কল রেকর্ড ফাঁস লোহাগড়ায় আ.লীগ নেতা মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল গুলিতে নিহত মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মহেশখালীতে শান্তিপূর্ণ ভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন, জয়নাল চেয়ারম্যান নির্বাচিত পতেঙ্গায় প্রশিক্ষণ যুদ্ধ বিমান বিধ্বস্ত হয়ে পাইলট নিহত

শপথ নিয়েছেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা

বানী ডেস্ক:
আপডেট : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪


বাণী ডেস্ক :


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিয়েছেন।

আজ বুধবার সকাল দশটায় জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। প্রথমে তিনি সংবিধান ও জাতীয় সংসদের কার্যপ্রণালি বিধি অনুযায়ী নিজেই সংসদ সদস্য হিসেবে নিজের শপথ নেন।এরপর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান স্পিকার। পরে সবাই শপথ বইয়ে স্বাক্ষর করেন।

পরে বর্তমান সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি থেকে নির্বাচিত ও স্বতন্ত্র সংসদ সদস্যসহ অন্যান্য দল থেকে নির্বাচিত সংসদ সদস্যদেরও পর্যায়ক্রমে শপথবাক্য পাঠ করাবেন স্পিকার।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:১৪)
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)