• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

বদির সেই সন্তান দাবিদার ইসহাক এখন মাদকের পক্ষে : সৎ মায়ের জন্য ভোট প্রার্থনা

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক :


অবশেষে জন্মের পর থেকে অস্বীকার করা বাংলাদেশের বাবা ব্যবসায়ীদের বাবা সাবেক বিতর্কিত এমপি আব্দুর রহমান বদিকে মহান ব্যক্তি হিসেবে দাবি করে তার পক্ষে ভোট চেয়ে নিজের মুখোশ উন্মোচন করেছেন সেই সন্তান দাবিদার ইসহাক।

 

দ্বাদশ সংসদ নির্বাচনের আগে ঠেকায় পড়ে ধুর্ত পিতা বদির গোপন বৈদ্দালিতে তুষ্ট হয়ে ইসহাক ফেসবুকে তার ছোট আম্মু উখিয়া টেকনাফের বর্তমান এমপি শাহেনা আকতারের পক্ষে ভোট চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী তোপের মুখে পড়েছেন।

 

কেউ কেউ ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন,আম গাছে কোনদিন জাম হয় না।

অর্থাৎ আলেমের ঘরে জালেম হয় না ইঙ্গিত দিয়ে ইসহাকের অসময়ে পাশে দাড়ানো অগণিত লোকজন প্রতিবেদককে জানান,ইসহাক সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে নির্বাচন করতে চেয়েছিলেন।

 

কিন্তু সমর্থকদের আইডি কার্ড জালিয়তির কারণে কক্সবাজারের সুযোগ্য রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ শাহীন ইমরান তার প্রার্থীতা বাতিল করেন।

 

এরই মাঝে ইসহাক অদৃশ্য কারনে সুর পাল্টিয়ে তার তালিকাভূক্ত মাদক মাদক গডফাদার পিতাকে টেকনাফের ধোয়া তুলশি পাতা হিসেবে জাহির করে টেকনাফের কিছু ত্যাগী ও প্রকৃত আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য ছুড়ে দিয়েছেন।

যা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই না।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন