• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার। কুরআনের পথে না চললে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা হবে না : ক্বারী আবুল কাসেম সরকার বড় ভাইকে মারধরের ঘটনায় ২ বছরের সাজাপ্রাপ্ত আনাছের সাজা আপিলেও বহাল

টাকা ঢালছে মাদক গডফাদাররা : গদি রক্ষায় বদির বেপরোয়া আচরণ,নির্বাচনে নাশকতার আশংকা 

ফরিদুল মোস্তফা খান:
আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক :


উখিয়া টেকনাফে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নুরুল বশরের গণজোয়ার দেখে পাগল হয়ে উঠেছেন সাবেক এমপি বদি ও তার মাদকলীগ নেতাকর্মীরা।

 

তারা জননেত্রী শেখ হাসিনার দোহাই দিয়ে আবারও গদি রক্ষায় নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘন করে মাদকের টাকা উড়াচ্ছে।

 

এবার নির্বাচিত হলে ১২ দিনে বছর দেখাবেন বলে হুমকি ধমকি সহ টেকনাফ উপজেলা আওয়ামিলীগ সভাপতি নুরুল বশরের পক্ষে কেউ কাজ না করার জন্য  এলাকা ভিত্তিক মাদকলীগকে দিয়ে গোপন হুমকি পাঠানোর পাশাপাশি ভোটের দিন উখিয়া টেকনাফের নাশকতা করার জন্য অস্ত্র শস্ত্রের মজুদ করছেন বলে খবর পাওয়া যাচ্ছে।

 

জানা গেছে,সাবেক বিতর্কিত এই এমপি বদি নিজের কৃতকর্মের জন্য এবারও নৌকা প্রতীক না পেলেও যেভাবেই হোক ক্ষমতা ধরে রাখতে স্ত্রী শাহেনা আকতারের পক্ষে বেপরোয়া হয়ে উঠেছেন।

 

প্রতীক বরাদ্দের পর থেকে গণসংযোগের নামে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের তুচ্ছতাচ্ছিল্য করে বক্তব্য দিয়ে নিজেকে বরাবরের মত উখিয়া টেকনাফের একক অধিপতি হিসেবে জাহির করে চলছেন।

 

এতে বদির পক্ষে সরকারে দলের মুখোশ পড়ে সরবিরোধী সুবিধা ভোগী কিছু চিহ্নিত অপরাধী মদদ দিচ্ছেন বলে অভিযোগ ওঠেছে।

 

উল্লেখ্য, বড়ভাই বদির স্ত্রী শাহেনা ভাবীকে আবারও এমপি বানিয়ে সীমান্তের মাদক চোরাচালান, হুন্ডি, মানবপাচার সহ অপরাধ সম্রাজ্য টিকিয়ে রাখতে  গোপন তৎপরতা চালাচ্ছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত আত্মসমর্পণকৃত ১০২ ইয়াবা গডফাদার আব্দু শুক্কুর সিআইপি সহ উখিয়া টেকনাফের চিহ্নিত মাদক সম্রাটরা।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন