• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সেন্টমার্টিনে পরিস্কার-পরিচ্ছন্নতা করল ছাত্রলীগ নেতা

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ সেন্টমার্টিন দ্বীপে দুই কিলোমিটার সমুদ্র সৈকত এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতা করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। ১১ ফেব্রæয়ারি বুধবার দুপুরে সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের নেতৃত্বে সেন্টমার্টিন দ্বীপের সমুদ্র সৈকতের উত্তর বীচ থেকে পশ্চিমপাড়া গিয়ে কর্মসূচি শেষ হয়।

এসময় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন খুকন, জেলা ছাত্রলীগ নেতা হাসান তারেক, সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক মো. জিয়াউল রহমান প্রমুখ।

জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগের উদ্যোগে সেন্টমার্টিন সৈকতে পরিচ্ছন্নতা করা হয়েছে। এটি মানব সেবার ব্রত নিয়ে প্রতিটি ক্ষেত্রে কাজ করছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মেধাবী ও মননশীল ছাত্রদের সমন্বয়ে বরাবরের মতো মানুষের কল্যাণে কাজ করে যাবে ছাত্রলীগ।

তিনি বলেন, যদি সকলেই নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলত, তাহলে পরিবেশের ভারসাম্য রক্ষা পেত। ফিরে পেত প্রকৃতির অপরূপ সৌন্দর্য। সমুদ্র সৈকতের সুন্দর পরিবেশ রক্ষার্থে সকলকে জেলা প্রশাসনের নির্ধারণ করে দেওয়া নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা রাখার পাশাপাশি আরও সচেতন হতে হবে।


আরো বিভন্ন নিউজ দেখুন