• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

ট্রেন দেখে বাড়ি ফেরা হলো না ভাই-বোনের

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক :


ক্সবাজারের চকরিয়ায় বাস চাপায় ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকাল ৮ টায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার মালুমঘাটে এ ঘটনা ঘটে।

নিহতরা হল আব্দুর রহমান (৮) ও সাবা (৬)। দুইজনই মালুমঘাট এলাকার বাসিন্দা।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনর্চাজ ইকবাল বাহার মজুমদার বলেন, শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় আব্দুর রহমান ও সাবার মৃত্যু হয়েছে। তারা রাস্তা পার হচ্ছে না রাস্তার পাশে ছিল তা জানা যায়নি। দূর্ঘটনার পর সকাল ৮টা থেকে ৯ টা পর্যন্ত সাধারণ মানুষ বিক্ষোভ শুরু করে। যার কারণে ঘন্টাখানেক যানজট লেগেছিল। কিন্তু পরবর্তীতে মানুষদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়। এখন যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। আর বাস ও চালককে ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, বাস চাপার পর ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। অপরজনকে নিকটস্থ মালুমঘাট খ্রীষ্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়। এব্যাপারে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন