• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার। কুরআনের পথে না চললে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা হবে না : ক্বারী আবুল কাসেম সরকার বড় ভাইকে মারধরের ঘটনায় ২ বছরের সাজাপ্রাপ্ত আনাছের সাজা আপিলেও বহাল

বাপের বেটা এমপি কমলকে ঘিরে মানুষের বাঁধভাঙ্গা স্রোত

ফরিদুল মোস্তফা খান:
আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক 


দিনের সাথে পাল্লা দিয়ে বাড়ছে কক্সবাজারের ইতিহাসে জনপ্রিয়তায় নজির সৃষ্টি করা এমপি সাইমুম সরওয়ার কমলের মানব সেবা।

 

কক্সবাজার সদর রামু ঈদগাঁও নয় শুধু তার জনপ্রিয়তা দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও।

মানুষের সুখে দুঃখে নিঃস্বার্থভাবে এগিয়ে চলা কমলের বিকল্প এখন কমল।

 

প্রতিপক্ষরা যেভাবেই হোক তাকে দাবিয়ে দিতে শত চেষ্টা করলেও টানা চতুর্থ বারের মত নৌকার মনোনয়ন নিয়ে কক্সবাজারে এসে কমল বিশ্ববাসীকে দেখিয়ে দিল জনপ্রিয়তা কাকে বলে।

 

হ্যামিলনের বাঁশি ওয়ালার মত জনতার বাঁধভাঙ্গা স্রোত কক্সবাজার বিমান বন্দর থেকে কমলকে রামুর অলি-গলি ঘুরিয়ে ওসমান ভবনেও ভিড় জমিয়েছেন।

 

নিজেদের প্রিয় নেতা কমলকে এক নজর দেখতে এবং আশির্বাদ করতে গ্রামের সবচেয়ে বয়স্ক মানুষটিও মঙ্গলবার থেকে কমলের পিছু ছাড়ছেন না।

 

বুধবার ভোরের সুর্য ওঠার আগেই কমল ভক্তরা রামুর ওসমান ভবনে ভিড় জমান।

কেউ কেউ মনের ভালবাসায় অতিভোরে ঘুমন্ত এমপি কমলকে দরজা ধাক্কা দিয়ে জাগ্রত করে দিলেও একটুও বিরক্তিবোধ না করে এমপি কমল নম্র ভদ্র ও বিনয়ের সাথে যার যে সমস্যা আছে তা সমাধান চেষ্টায় ব্যাস্ত ছিলেন।

 

সরেজমিন পরিদর্শনে দেখা গেছে, কমল ভক্তরা বলাবলি করছেন, মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরীর সন্তানদের মধ্যে কমলই সবার সেরা।

 

যোগ্য পিতার যোগ্য সন্তান কমলকে কেউ কেউ জননেত্রী শেখ হাসিনার যোগ্য এবং সফল এমপি আখ্যায়িত করে বলছেন,বাপের বেটা কমল সবার সেরা।

 

তাই কক্সবাজারবাসী জননেত্রী শেখ হাসিনার কাছে আশা করেন এবার নির্বাচিত হলে তাকে যেন মন্ত্রী করা হয়।

 

পৃথিবী দীর্ঘ বেলাভূমি কক্সবাজারের সন্তান কমলকে মন্ত্রী করা হলে সাধারণ মানুষ জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য মহান সৃষ্টি কর্তার কাছে দু হাত তুলে প্রার্থনা করবেন।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন