• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
টেকনাফের ওসি ওসমান গনির নেতৃত্বে ইয়াবার বড় চালান উদ্ধার কুতুবজোম দাখিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত টেকনাফের হ্নীলা স্টেশনে এমপি বদির নিজস্ব অর্থায়নে স্থাপিত মাছ বাজার উচ্ছেদে জনমনে ক্ষু্দ্ধ প্রতিক্রিয়া লামায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা পুরুষ্কার বিতরণ সম্পন্ন হুইপ কমল এমপি’র সহকারী একান্ত সচিব পদে নিয়োগ পেলেন মিজানুর রহমান কৃষকদের উৎপাদিত পণ্যের টেকসই মার্কেট লিংকেজ এবং পেশাগত নিরাপত্তা নিশ্চিত বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত চকরিয়ার ওসি নাদিম আলী আবারও কক্সবাজারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত জমকালো আয়োজনে লামায় দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কুতুবদিয়া লেমশীখালী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিক্ষা পদক সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ডাল্টন জহির FBCCI সিভিল এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম স্ট্যান্ডিং কমিটি 2023 – 2025 কো চেয়ারম্যান নির্বাচিত

জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক :


নড়াইল দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন লায়ন নুর ইসলাম।
অবহেলিত নেতৃত্ব, শৃঙ্খল যুক্ত সমাজসেবক, অবহেলিত জনসাধারণ এর অধিকার ফিরিয়ে দিতে, সুশৃংখল সমাজ ও জবাবদিহিতামূলক সংসদীয় আসন গড়তে নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার এসেছেন জাতীয় সাংবাদিক সংস্থার ও বাংলাদেশ ক্রেতাভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান লায়ন নুর ইসলাম।

তিনি বলেন, সাংবাদিকদের অধিকার,ভোক্তাদের অধিকার আদায়ে এবং সমৃদ্ধশীল সমাজ গঠনে তিনি নিজেকে উৎসর্গ করেছেন জাতীয় পর্যায়ে,তার ই স্বীকৃতি স্বরূপ ভোক্তা অধিকার আইন ২০০৯ এবং কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা করা যাবে আইন ২০১৪।এ বিষয় মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একাধিকবার মত বিনিময় করেছেন তিনি।

তিনি আরো বলেন, আমার প্রচেষ্টার ফসল দেশের ১৮ কোটি মানুষের কল্যাণে ব্যবহৃত হচ্ছে। সুফল পাচ্ছে দেশের জনগণ। তাহলে আমার প্রচেষ্টায় কেন আমার নড়াইলের পরিবর্তন হবে না?
ঘুনে ধরা সমাজকে ঝেড়ে,সুস্থ সমাজ ব্যবস্থা বিনির্বানে সমস্ত শ্রেণি পেশার নির্যাতিত, অবহেলিত ও শান্তিপ্রিয় মানুষের সার্বিক সহায়তা প্রত্যাশা করেন তিনি।

একইসঙ্গে তিনি বলেন, নড়াইলের মানুষের ভালোবাসায় আমি সিক্ত, আমার বিশ্বাস সর্বস্তরের মানুষ আমার পাশে থাকলে আমি নড়ইল ২আসন কে জবাবদিহিতা মূলক মডেল আসন হিসেবে জাতীয় পর্যায়ে উপহার দিতে সক্ষম হব ইনশাল্লাহ।

অন্ধকারযুক্ত নড়াইলকে আলোকিত নড়াইল হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী একটি স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে জাতির বিবেক সাংবাদিক ও সংশ্লিষ্ট প্রশাসনকে সঠিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন