• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার। কুরআনের পথে না চললে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা হবে না : ক্বারী আবুল কাসেম সরকার বড় ভাইকে মারধরের ঘটনায় ২ বছরের সাজাপ্রাপ্ত আনাছের সাজা আপিলেও বহাল

র‌্যাবের অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার 

মোহাম্মদ ফয়সাল:
আপডেট : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩


মোহাম্মদ ফয়সাল :


কক্সবাজার সদর থানাধীন লিংকরোড এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত একজন ভিকটিম র‌্যাব-১৫ কর্তৃক উদ্ধার

 

র‌্যাব-১৫ বলেন, কক্সবাজার দায়িত্বপূর্ণ এলাকার অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। দায়িত্বাধীন এলাকায় হত্যা, ধর্ষণ, জঙ্গী, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাত, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ও অপহরণসহ দেশে বিরাজমান নানাবিধ অপরাধ দমনে আন্তরিকতার সহিত নিরলসভাবে কাজ করছে।

 

সূত্রমতে গত ১৭ নভেম্বর ২০২৩ তারিখ কক্সবাজার সদর থানাধীন জনৈক আবুল বশর র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি’তে অভিযোগ দায়ের করেন যে, গত ১৫ নভেম্বর ২০২৩ তারিখ রাত অনুমান ২০.৩০ ঘটিকার সময় কক্সবাজার সদর থানাধীন পৌরসভাস্থ দক্ষিণ কলাতলী এলাকা হতে তার ছেলে মোঃ তৌহিদুল ইসলাম অপহরণের স্বীকার হয় এবং অপরহরণকারীরা চার লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার ভিকটিমকে উদ্ধারের লক্ষ্যে র‌্যাবের স্মরণাপন্ন হয় এবং কক্সবাজার সদর মডেল থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন, যার জিডি নং ১২৬১, তাং ১৮/১১/২০২৩। এ বিষয়ে র‌্যাব-১৫, কক্সবাজার অভিযোগ পাওয়ার পর থেকে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় গত ২০ নভেম্বর ২০২৩ তারিখ র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন লিংকরোড এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম মোঃ তৌহিদুল ইসলাম (১৪), পিতা-আবুল বশর, সাং-নয়াপাড়া, থানা ও জেলা-কক্সবাজার’কে উদ্ধার করতে সক্ষম হয়।

 

 র‌্যাব জানান, উদ্ধারকৃত ভিকটিমকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন