• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কুতুবদিয়ায় কোভিড ১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধন

কক্সবাজারবানী
আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

আবদুল করিম : 

সারাদেশের ন্যায় কুতুবদিয়ায় কোভিড ১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারী) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ১৯ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এড ফরিদুল ইসলাম চৌধুরী।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ জহিরুল হায়াতের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি হেলাল চৌধুরী, উপজেলা স্বাস্থ্য প প কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, সমাজ সেবা কর্মকর্তা
, উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আ.ন.ম শহিদ উদ্দীন ছোটন, উত্তর ধূরুং ইউপি চেয়ারম্যান আ.স.ম শাহরিয়া চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর সিদ্দিকী সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা।

এসময় প্রথম টিকা নেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী কমরু। পরে টিকা নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড ফরিদুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ জহিরুল হায়াত, সহকারী কমিশনার ভুমি হেলাল চৌধুরী, উপজেলা স্বাস্থ্য প প কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরীসহ অন্যান্যরা।
এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড ফরিদুল ইসলাম বলেন, টিকা গ্রহণ করার পর আমি পুরোপুরি সুস্থ। এসময় তিনি রেজিষ্ট্রেশন করে সকলকে টিকা গ্রহণ করার আহবান জানান।
কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য প প কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, আজকে রেজিষ্ট্রেশন করে এসএমএস পাওয়া ৩০ জনকে দেয়া হবে। এভাবে পর্যায়ক্রমে দেয়া হবে।


আরো বিভন্ন নিউজ দেখুন