• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে টেকনাফ সীমান্ত পরিদর্শন: বিজিবির মহাপরিচালক

কক্সবাজারবানী
আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

রহমত উল্লাহ:

কক্সবাজারের টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকা ও টহল কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল শাফিনুল ইসলাম।

৯ ফেব্রুয়ারি শনিবার বাংলাদেশ-মিয়ানমারের বিভিন্ন সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন।

এ সময় মহাপরিচালক টেকনাফ সীমান্তের বিভিন্ন পয়েন্টের বিজিবির সীমান্তের পোস্টগুলো (বিওপি) পরিদর্শন করেন এবং বিজিবির কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে কুশল করেন।

বিজিবির মহাপরিচালক পরিদর্শনের বিষয়ে টেকনাফ ২বিজিবির অধিনায়ক লে: কর্নেল ফয়সাল হাসান খান আজ সন্ধ্যায় ৬ টার দিকে শাহপরীর দ্বীপ বিওপিতে এক সংবাদ সম্মেলন করেন।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক ফয়সাল হাসান খান জানান, নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে টেকনাফ সীমান্ত পরিদর্শন করেছেন বিজিবি মহাপরিচালক। সীমান্তে কর্মরত বিজিবি সদস্যদের মনোবল চাঙ্গার পরিদর্শন করেছেন তিনি।

মিয়ানমারের সেনা অভ্যূত্থান বিষয়ে ফয়সাল হাসান খান বলেন, ‘মিয়ানমারে সম্প্রতি যে অভ্যুত্থানের ঘটনা ঘটেছে তা সেদেশের অভ্যন্তরীণ বিষয়। এ ঘটনাকে নিয়ে বাংলাদেশের সীমান্তে বিজিবির স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। সীমান্তে অতিরিক্ত কোনো বিজিবি সদস্যদেরও মোতায়েন করা হয়নি। তবে বাংলাদেশ-মিয়ানমার টেকনাফ সীমান্ত এলাকার পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক রয়েছে। আমরা মিয়ানমার পরিস্থিতির উপর নজর রাখছি। নতুন করে রোহিঙ্গা অনুপ্রবেশের মতো পরিস্থিতি এখনোও তৈরী হয়নি।


আরো বিভন্ন নিউজ দেখুন