• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সেন্টমার্টিন সৈকতে অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক


টেকনাফের সেন্টমার্টিন সৈকতে ভেসে আসা অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।
টেকনাফ উপজেলার সেন্টমার্টিন দ্বীপের উত্তরের সৈকত এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবায়ের সৈয়দ। নিহতের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলেও তাদের আনুমানিক বয়স ৩৫ থেকে ৪০ বছর বলে জানান তিনি।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, রাতে টেকনাফ উপজেলার সেন্টমার্টিন দ্বীপের উত্তর সৈকত এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেছে। মরদেহটি পচে অর্ধগলিত অবস্থায় রয়েছে। এ কারণে পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

ধারণা করা হচ্ছে, অন্তত সপ্তাহখানেক আগে তার মৃত্যু হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।


আরো বিভন্ন নিউজ দেখুন