• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রাজধানীর নিরাপত্তায় ২৭ প্লাটুন বিজিবি

বানী ডেস্ক:
আপডেট : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩


বাণী ডেস্ক


বিএনপির ঢাকা টানা ৪৮ ঘন্টার অবরোধে ঢাকায় গতকাল থেকে বিভিন্ন স্থানে গাড়ি পুড়ানোর খবর পাওয়া গেছে। গতকাল রাত থেকে এ পর্যন্ত ঢাকার বিভিন্ন স্থানে প্রায় ৪ টি বাস পুড়িয়েছে দুর্বিত্তরা  এতে রাজধানীতে বসবাসরত বাসিন্দাদের মনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

৪৮ ঘন্টার এই অবরোধে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাজধানী ও আশপাশের জেলাগুলোতে ২৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম রোববার এ তথ্য জানান।

আরও পড়ুন : পুলিশের গাড়িতে ককটেল বিস্ফোরণ, এসআইসহ আহত ৩

নিরাপত্তার জন্য বিজিবির আরও ১০ প্লাটুন সদস্য স্ট্যান্ডবাই আছে বলেও এসময় জানানো হয়।

বিজিবির পাশাপাশি বিএনপিসহ বিরোধীদের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন রোববার সারা দেশে র‌্যাবের প্রায় ৩০০ টহল দল নিরাপত্তায় নিয়োজিত রয়েছে বলে জানিয়েছেন বাহিনীটিরর মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

অবরোধে র‌্যাবের গৃহীত কার্যক্রম নিয়ে তিনি বলেন, ‘অদ্য ০৫ নভেম্বর ২০২৩ হতে বিভিন্ন রাজনৈতিক দল দুই দিনের জন্য দেশব্যাপী অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে। জনজীবন স্বাভাবিক রাখা ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতকরণের পাশাপাশি রাষ্ট্রীয় সম্পদ সুরক্ষা করতে র‍্যাব ফোর্সেস নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

‘দেশব্যাপী নিরাপত্তা নিশ্চিত করতে রাজধানীতে ৭০টি টহল দলসহ দেশব্যাপী র‍্যাব ফোর্সেসের ১৫টি ব্যাটালিয়নের প্রায় ৩০০ টহল দল নিয়োজিত থাকবে।


আরো বিভন্ন নিউজ দেখুন