• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বান্দরবান সদর সুয়ালক এলাকায় র‌্যাব-১৫র’অভিযান পরিচালনা করে এজাহারভূক্ত আসামী পিতা পুত্র আটক

মোহাম্মদ ফয়সাল:
আপডেট : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩


মোহাম্মদ ফয়সাল :


বান্দরবান সদর থানাধীন সুয়ালক এলাকায় অভিযান পরিচালনা করে রহস্যজনক ও চাঞ্চল্যকর পুত্র কর্তৃক পিতা খুনের ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভূক্ত দুইজন আসামী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

র‌্যাব-১৫ সাংবাদিকদের এক বিবৃতিতে বলেন,র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশে অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। ‘‘বাংলাদেশ আমার অহংকার’’ এই স্লোগান নিয়ে র‌্যাব-১৫, কক্সবাজার এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, জঙ্গী দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাত, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ, ও মাদকসহ দেশে বিরাজমান নানাবিধ অপরাধ নির্মূলে বিশেষ ভুমিকা পালন করে যাচ্ছে। এ সকল অপরাধ দমনে অত্যন্ত অগ্রণী ভুমিকা পালন এবং অপারেশনাল কার্যক্রম পরিচালনাসহ আন্তরিকতার সহিত নিরলসভাবে কাজ করছে। গত ২৬ অক্টোবর ২০২৩ তারিখ কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের পশ্চিম বাঁকখালী এলাকায় পূর্ববিরোধের জেরে ছুরিকাঘাতে স্থানীয় জাকের হোসাইন (৮০) নামে এক বৃদ্ধ গুরুতর হয়। ভিকটিমকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ হত্যাকান্ড সামাজিক যোগাযোগমাধ্যম ও পত্র-পত্রিকায় প্রকাশ হওয়ার সাথে সাথে চাঞ্চল্যের সৃষ্টি হয়। বর্ণিত ঘটনায় ভিকটিমের ছেলে বাদী হয়ে এজাহারনামীয় ০৯ জনের বিরুদ্ধে কক্সবাজার কুতুবদিয়া থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং ৮/৯৮, তারিখ-২৭/১০/২০২৩, ধারা-১৪৩/৪৪৭/৩০২/৫০৬(২)/৩৪ পেনাল কোড।

র‌্যাব-১৫ আরও বলেন,উক্ত ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৫, কক্সবাজার মামলার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ০১ নভেম্বর ২০২৩ তারিখ অনুমান ০৪.২০ ঘটিকার সময় র‌্যাব-১৫ সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল বান্দরবান সদর থানাধীন সুয়ালক এলাকায় পরিচালনা করে উক্ত হত্যাকান্ডে অভিযুক্ত ও এজাহারনামীয় ৩নং আসামী হেলাল (২৫), পিতা-আলমাগীর এবং ৬নং আসামী আলমগীর (৬৫), পিতা-মৃত পেচু মিয়া, উভয়সাং-পশ্চিম বাঁকখালী, ৬নং ওয়ার্ড, ধূরুং ইউনিয়ন, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজারদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের আভিযানিক কার্যক্রম অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, বর্ণিত মামলায় এজাহারনামীয় ৫নং আসামী বেলাল’কেও কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার চিরিংগা এলাকা থেকে র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতারপূর্বক পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১৫ জানান,গ্রেফতারকৃত আসামীদ্বয় সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন