• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চকরিয়ায় কর্মসুচি শ্রমিক পরিবারের উপর দফায় দফায় হামলা ও লুটপাট, ১২দিনেও মেলেনি প্রতিকার

এম নুরুল আমিন টিপু, চকরিয়া :
আপডেট : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩


এম নুরুল আমিন টিপু:


চকরিয়া হারবাং ইউনিয়নের ৮নং ওয়ার্ড করম মুহরি পাড়ায় এক অসহায় ও প্রবীণ আওয়ামী লীগ নেতার পরিবারের উপর দফায় দফায় হামলা ও লুটপাট চালানোর অভিযোগ।

গত ১৮ই অক্টোবর ঘটনা সংঘটিত হলেও আসামীদের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না। ঘটনার ১২দিন পার হলেও এখনো আসামীরা প্রভাবশালী হওয়ায় ধরাছোঁয়ার বাইরে, এনিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

ভিকটিম প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দু রশিদ বলেন,আমরা আওয়ামী পরিবারের সন্তান হয়েও সন্ত্রাসীদের কাছে জিম্মি,সন্ত্রাসীদের ভয়ে মসজিদ ও হাট-বাজারে যেতে পারি না। গত ১৮ই অক্টোবর মসজিদ থেকে বাড়ি ফিরার পথে আমার ছেলে জাহাঙ্গীর আলমকে মধ্যযোগীয় কায়দায় পিটিয়ে মাথাসহ পুরো শীরির তেতলে দিয়েছে।

পরিবার থেকে উক্ত হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের কবল থেকে ছেলেকে উদ্ধার করতে গেলে আমাদেরকেও বেদম প্রহার করেছে। এতে কুলছুমা বেগম,রহিমা বেগম,ছৈয়দ আলম,এরফান উদ্দিন, নুরুল হোসেনের আহত হয়েছে।

একাধিক মামলার আসামীরা থানা কোর্টকেও পাত্তা দেয় না। ফলে আসামীরা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে জানান স্থানীয়রা।

ঘটনায় একই এলাকার নুরুল হোসেন, জামাল হোসেন,নজির আহমেদসহ আরো ২/৩জন অজ্ঞাত নামা ব্যাক্তিদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেছি।

এই ব্যাপারে চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ বলেন, ঘটনার বিষয়ে এজাহার পেয়েছি, তদন্ত সাপেক্ষ পরবর্তী প্রদক্ষেপ নেয়া হবে।
এটাতে কিছু আছে?


আরো বিভন্ন নিউজ দেখুন